1. admin@eibela.net : admin :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:০৯ অপরাহ্ন

কুলাউড়ায় জংশন স্টেশনে ট্রেনে কাটা পড়ার ১৮ দিন পর ব্যবসায়ীর মৃত্যু

  • শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশনে চলন্ত ট্রেনের নিচে কাটা পড়ার ১৮ দিন পর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ২২ অক্টোবর ভোররাতে ব্যবসায়ী তোয়াকুল মিয়া (৫৫) র মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার শিকার তোয়াকুল মিয়া কমলগঞ্জ উপজেলার শমসেরনগর এলাকার বাসিন্দা।

জানা যায়, গত ৫ অক্টোবর বেলা সাড়ে ১২টায় ঢাকা থেকে সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনটি কুলাউড়া স্টেশনে যাত্রা বিরতি করে। এসময় ট্রেনের যাত্রী তোয়াকুল মিয়া প্লাটফর্মে পান খেতে নামেন। হঠাৎ করে ট্রেনটি ছেড়ে দিলে তোয়াকুল মিয়া দৌড়ে ট্রেনে উঠার চেষ্টা করেন। এ সময় ট্রেনের হাতল থেকে হাত ফসকে ভারসাম্য হারিয়ে নিচে পড়ে যান। এতে তার বাম হাত ও বাম পা কেটে গেলে গুরুতর আহত হন।

ট্রেন চলে যাওয়ার পর গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে প্রথমে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেটে ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়।

কিন্তু নিহত ব্যবসায়ী তোয়াকুল মিয়ার পরিবার তাকে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন। সেখানে ১৮ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার ভোর রাতে তোয়াকুল মিয়া মারা যান।

নিহত ব্যবসায় তোয়াকুল মিয়ার ভাই হিরমান আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার বিকেল ৪টায় তার দাফন সম্পন্ন হবে বলেও জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews