ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজনগরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ  ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজনগরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজনগরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ 

  • সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১২৮ বার পড়া হয়েছে
এইবেলা, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি ::
রাসুলের ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজনগরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। উপজেলার সকল কওমি মাদরাসা ও অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি রাজনগরের ব্যানারে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
রোববার ০১ নভেম্বর  দুপুরে বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে ফ্রান্সের পন্য বয়কট, কূটনৈতিক সম্পর্ক চিহ্ন করণ, বাংলাদেশের পক্ষ থেকে নিন্দা জানানে সহ বিভিন্ন দাবী তুলে ধরা হয়।
উপজেলার কেন্দ্রীয় ভাষা শহিদ মিনারের সামনে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের কলেজ পয়েন্ট এলাকায় গিয়ে দাবী উত্তাপনের মধ্য দিয়ে শেষ হয়।
জামেয়া হেমায়াতুল ইসলাম গড়গাঁও এর প্রিন্সিপাল  আলহাজ্ব ক্বারী শামসুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন জামিউল উলুম বছর মহল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুস সালাম তালুকদার, জামেয়া হেমায়াতুল ইসলাম গড়গাঁও র শায়খুল হাদীস মাওলানা শায়খ মুসলেহ উদ্দিন মিরপুরী, মাওলানা হোসাইন আহমদ বাহুবলী, আলহাজ লিলজান বিবি মহিলা মাদরাসার মুহাদ্দিস রাজনগর থানা মসজিদের ইমাম মাওলানা আব্দুল আহাদ সিলেটি, মদিনাতুল উলুম দারুস সালাম বানারাই এর ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা হুসাইন আহমদ, জামেয়া আনওয়ারুল কোরআন রাজনগরের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা আব্দুল্লাহ আল মামুন, মাওলানা আরিফ আহমদ চৌধুরী, মাওলানা আশিকুর রহমান, মাওলানা আব্দুল মুকিত বানারাই, মাওলানা হাফেজ আব্দুল মুকিতসহ  উপজেলার বিভিন্ন মাদ্রাসার প্রিন্সিপাল শিক্ষাসচিব বক্তব্য রাখেন। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews