বড়লেখায় মহিলা আ’লীগের স্বঘোষিত সভাপতি জেলি ! বড়লেখায় মহিলা আ’লীগের স্বঘোষিত সভাপতি জেলি ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

বড়লেখায় মহিলা আ’লীগের স্বঘোষিত সভাপতি জেলি !

  • বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

প্রশাসনে প্রভাব বিস্তারের চেষ্টার অভিযোগ

এইবেলা, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি :

বড়লেখা উপজেলা মহিলা আওয়ামী লীগের স্বঘোষিত সভাপতি জেবিন নাহার জেলি ! দীর্ঘদিন ধরে তিনি এ পদ ব্যবহার করে ব্যানার, ফেস্টুন টানিয়ে উপজেলা জুড়ে চালাচ্ছেন প্রচারনা। প্রভাব বিস্তারের চেষ্টায় দাপিয়ে বেড়ান জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তাদের দপ্তরে। প্রতি মুহূর্তে নাম ভাঙ্গান স্থানীয় সংসদ সদস্য ও সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিনের। জেবিন নাহার জেলি নিজেকে মহিলা আওয়ামী লীগের সভাপতি পরিচয় দিলেও মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগ বলছে, এ নামে বড়লেখা মহিলা আওয়ামী লীগে কেউ নেই।

দলের উপজেলা পর্যায়ের নেতারাও জেলির কর্মকান্ডে বেশ বিব্রত। অনেক নেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত এবং এখনই নাটাই টেনে ধরতে দলের সিনিয়র নেতাদের দৃষ্ঠি আকর্ষণ করছেন।

এ ব্যাপারে মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি জানান, জেবিন নাহার জেলি বড়লেখা মহিলা আওয়ামী লীগে সভাপতি তো নয়-ই, এমনকি এ নামে কোন কর্মীও নেই। সোমবার রাতে এ বিষয়ে তিনি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে বলেছেন, মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় শাহিদা আক্তারের নেতৃত্বে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের একটি আহ্বায়ক কমিটি রয়েছে। এর আহ্বায়ক শাহিদা আক্তার। কিন্তু সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে বড়লেখা উপজেলায় জনৈক জেবিন নাহার জেলি নিজেকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী দাবি করে ব্যানার, পোস্টারসহ প্রচার-প্রচারনা করছেন। কার্যত জেবিন নাহার জেলি নামে বড়লেখা মহিলা আওয়ামী লীগের কোন সদস্য নাই বা তার সাথে আওয়ামী লীগের কোন সম্পর্ক নাই। বিবৃতিতে আরও বলা হয়, এ রকম প্রচার, প্রচারণা হতে বিরত থাকার জন্য তাকে নির্দেশ প্রদান করা হল। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে বড়লেখা মহিলা আওয়ামী লীগের সভাপতি দাবি করে প্রচারণা চালানো জেবিন নাহার জেলি জানান, তিনি দেড় বছর ধরে এ পদ ব্যবহার করছেন। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বললে তিনি পদ ছেড়ে দিবেন।

পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন এমপি জানান, তিনি কাউকে পদ দিতে পারেন না, আবার ছাড়ার কথাও বলতে পারেন না। এটা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক বিষয়। জেবিন নাহার জেলির বিষয়ে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি সোমবার রাতে বিবৃতি দিয়েছেন।

বড়লেখা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহিদা আক্তার বলেন, ‘সম্প্রতি আমাদের দৃষ্টিগোচর হয় জেবিন নাহার জেলি নিজেকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দাবি করে প্রচারণা করছেন। প্রশাসনের কর্মকর্তাদের মধ্যেও প্রভাব বিস্তারের চেষ্টা করছেন। তার কার্যক্রমে সবাই বিব্রত। বিষয়টি আমরা দলীয় নেতৃবৃন্দকে জানিয়েছি। স্থানীয় প্রশাসনকেও জানানো হয়েছে। এ বিষয়ে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন।’

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি জানান, ‘বড়লেখায় মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি রয়েছে। এর আহ্বায়ক শাহিদা আক্তার। সভাপতি দাবি করে প্রচারণা চালানো মহিলা দলের কর্মীও নয়। এ মহিলা মিথ্যা প্রচারণা চালাচ্ছে। বিষয়টি পুলিশ সুপার ও স্থানীয় থানার ওসিকেও অবগত করেছি। প্রয়োজনে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews