কুলাউড়া থানায় দুই ওসি’র যোগদান! কুলাউড়া থানায় দুই ওসি’র যোগদান! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কুলাউড়া থানায় দুই ওসি’র যোগদান!

  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া থানায় একই দিনে নতুন দুই ওসি যোগদান করেছেন। রোববার (৮ নভেম্বর)
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ওসি বিণয় ভূষণ রায় কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) পদে এবং জুড়ী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম কুলাউড়া থানার ওসি (তদন্ত) পদে যোগদান করেছেন।

জানা যায়, হবিগঞ্জ জেলার লাখাই থানার বাসিন্দা বিনয় ভূষণ রায় শিক্ষাজীবন শেষ করে ২০০৫ সালে এসআই পদে পুলিশে যোগদান করেন। এরপর থেকে গোলাপগঞ্জ, ছাতক, কানাইঘাট, বড়লেখা ও জৈন্তাপুর থানায় দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ইতিপুর্বে কুলাউড়া থানায় ২০১৩-১৪ সালে সেকেন্ড অফিসার ও ২০১৬-২০১৭ সালে ওসি (তদন্ত) পদে দায়িত্ব পালনের পর পদোন্নতি পেয়ে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ওসি পদে যোগদান করেন। সেখানে দায়িত্বরত অবস্থায় কুলাউড়া থানায় তাকে ওসি হিসাবে পদায়ন করা হয়।

চাকুরী জীবনে তিনি চৌকস পুলিশ অফিসার হিসাবে দায়িত্বপালনে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ২০১৮ সালে বাংলাদেশ পুলিশের আইজি ব্যাজ পদক লাভ এবং ২০১৬ সালে ও ২০১৯ সালে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে অ্যাওয়ার্ড লাভ করেছেন।

অপরদিকে ঢাকা বিভাগের গাজীপুর জেলার বাসিন্দা ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ২০০৭ সালে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে অনার্স মাষ্টার্স সম্পন্ন করে ২০১০ সালে এসআই পদে পুলিশে যোগদান করে ডিএমপি ও র‌্যাব হেডকোয়ার্টারে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০১৮ সালে সিলেট রেঞ্জে বদলী হয়ে পদোন্নতি পেয়ে জুড়ী থানার ওসি (তদন্ত) পদে যোগদান করেন। সেখানে দায়িত্বরত অবস্থায় তাকে কুলাউড়া থানায় ওসি (তদন্ত) পদে পদায়ন করা হয়। চাকুরী জীবনে তিনিও দায়িত্বপালনে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ২০১৯ সালে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে অ্যাওয়ার্ড লাভ করেছেন।

ওসি এবং তদন্ত ওসি দুজনেই সুনামের সাথে অর্পিত দায়িত্ব পালনে সাংবাদিকসহ কুলাউড়ার সকলের দোয়া, আর্শীবাদ ও সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews