বড়লেখায় খাসিয়া পুঞ্জির শিশু পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ বড়লেখায় খাসিয়া পুঞ্জির শিশু পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

বড়লেখায় খাসিয়া পুঞ্জির শিশু পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

  • সোমবার, ৯ নভেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলার ৭ নং খাসিয়া পুঞ্জিতে ২০৮ শিশু পরিবারে খাদ্য ও স্যানিটাইজার সামগ্রী বিতরণ করা হয়েছে। মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে ও কম্পেশন ইন্টারন্যাশনাল বাংলাদেশের আর্থিক সহযোগিতায় রোববার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে শিশুদের অভিভাবকদের মধ্যে সামগ্রীগুলো বিতরণ করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। কোভিড-১৯ সংকট মোকাবেলায় শিশু উন্নয়ন প্রকল্প পুঞ্জির শিশু পরিবারের মধ্যে খাদ্য সহায়তার এ কর্মসুচি চালু করে।

প্রকল্পের চেয়ারম্যান প্রবীনসন সুছিয়াংয়ের সভাপতিত্বে ও প্রকল্প ব্যবস্থাপক টারজেন পাপাংয়ের সঞ্চালনায় স্থানীয় প্রাইমারী স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, সিলেট আদিবাসী ফোরামের কো-চেয়ারপার্সন জিডিসন প্রধান সুছিয়াং, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, খাসি সোস্যাল কাউন্সিলের সহসভাপতি ফিলা পতমী, লুমডনবক বরমচাল মিশনের পরিচালক লাভলী সুছিয়াং, সিনিয়র পালক রেভা: পাইরিন সুটিং, সাবেক ইউপি মেম্বার ডেভিট পাপাং প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews