ফেঞ্চুগঞ্জে মালবাহী ট্রেন লাইনচ্যুত : আড়াই ঘন্টা পর চালু ফেঞ্চুগঞ্জে মালবাহী ট্রেন লাইনচ্যুত : আড়াই ঘন্টা পর চালু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

ফেঞ্চুগঞ্জে মালবাহী ট্রেন লাইনচ্যুত : আড়াই ঘন্টা পর চালু

  • বুধবার, ১১ নভেম্বর, ২০২০

এইবেলা, ফেঞ্চুগঞ্জ ::

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও রেলস্টেশনের অদুরে মোমিনছড়া চা বাগান এলাকায় ১১ নভেম্বর বুধবার পৌনে ৪টায় মালবাহী একটি ট্রেনের দু’টি চাকা লাইনচ্যুত হয়। দূর্ঘটনার আড়াই ঘন্টা পর রাত ৬টায় সিলেটের সাথে ঢাকা-চট্রগ্রামের ট্রেন ট্রের চলাচল স্বাভাবিক হয়। কুলাউড়া স্টেশন মাস্টার মুহিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রেলওয়ে সুত্র জানায়, বেলা আনুমানিক সাড়ে ৩টায় ফেঞ্চুগঞ্জ সার কারখানা থেকে একটি সারবোঝাই মালবাহী ট্রেন আখাউড়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। ছেড়ে যাওয়ার প্রায় ১৫-২০ মিনিট পর মাইজগাঁও ও ভাটেরা স্টেশনের মধ্যবর্তী মোমিন ছড়া চা বাগান এলাকায় ট্রেনের একটি বগির দু’টি চাকা লাইনচ্যুত হয়। খবর পেয়ে কুলাউড়া স্টেশন থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে যায়। চাকা দুটো উত্তোলনের পর রাত ৬টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

তবে দূর্ঘটনার কারণে সিলেট থেকে ঢাকাগামী পারাবত ট্রেন এক ঘন্টা বিলম্বে ছেড়ে যায়। এছাড়া চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন কুলাউড়া স্টেশনে আটকা পড়ে। নির্ধারিত সময়ের একঘন্টা বিলম্বে সিলেট স্টেশনে পৌঁছে।

আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান কুলাউড়া স্টেশন মাস্টার মুহিবুর রহমান জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews