ফেঞ্চুগঞ্জে মালবাহী ট্রেন লাইনচ্যুত : আড়াই ঘন্টা পর চালু ফেঞ্চুগঞ্জে মালবাহী ট্রেন লাইনচ্যুত : আড়াই ঘন্টা পর চালু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

ফেঞ্চুগঞ্জে মালবাহী ট্রেন লাইনচ্যুত : আড়াই ঘন্টা পর চালু

  • বুধবার, ১১ নভেম্বর, ২০২০

এইবেলা, ফেঞ্চুগঞ্জ ::

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও রেলস্টেশনের অদুরে মোমিনছড়া চা বাগান এলাকায় ১১ নভেম্বর বুধবার পৌনে ৪টায় মালবাহী একটি ট্রেনের দু’টি চাকা লাইনচ্যুত হয়। দূর্ঘটনার আড়াই ঘন্টা পর রাত ৬টায় সিলেটের সাথে ঢাকা-চট্রগ্রামের ট্রেন ট্রের চলাচল স্বাভাবিক হয়। কুলাউড়া স্টেশন মাস্টার মুহিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রেলওয়ে সুত্র জানায়, বেলা আনুমানিক সাড়ে ৩টায় ফেঞ্চুগঞ্জ সার কারখানা থেকে একটি সারবোঝাই মালবাহী ট্রেন আখাউড়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। ছেড়ে যাওয়ার প্রায় ১৫-২০ মিনিট পর মাইজগাঁও ও ভাটেরা স্টেশনের মধ্যবর্তী মোমিন ছড়া চা বাগান এলাকায় ট্রেনের একটি বগির দু’টি চাকা লাইনচ্যুত হয়। খবর পেয়ে কুলাউড়া স্টেশন থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে যায়। চাকা দুটো উত্তোলনের পর রাত ৬টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

তবে দূর্ঘটনার কারণে সিলেট থেকে ঢাকাগামী পারাবত ট্রেন এক ঘন্টা বিলম্বে ছেড়ে যায়। এছাড়া চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন কুলাউড়া স্টেশনে আটকা পড়ে। নির্ধারিত সময়ের একঘন্টা বিলম্বে সিলেট স্টেশনে পৌঁছে।

আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান কুলাউড়া স্টেশন মাস্টার মুহিবুর রহমান জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews