কমলগঞ্জে হতদরিদ্রের মাঝে উপকরণ বিতরণ কমলগঞ্জে হতদরিদ্রের মাঝে উপকরণ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ

কমলগঞ্জে হতদরিদ্রের মাঝে উপকরণ বিতরণ

  • রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে হতদরিদ্রদের মধ্যে জি আর (চাল), মশারী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গল্প ও উপন্যাসের বই বিতরণ করা হয়েছে। রোববার ১৫ নভেম্বর দুপুরে কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে এসব বিতরণ করেন সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদের সভাপতিত্বে ও মো: সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: মাহবুবুল আলম ভুঁইয়া, কমলগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান মিঞা, কাউন্সিলর রমুজ মিয়া, আওয়ামীলীগ নেতা আসিদ আলী প্রমুখ।

অনুষ্ঠানে কমলগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্রদের মধ্যে ৫টন জিআর (চাল), ১১২৮ জনকে মশারী, পৌর এলাকার ৬টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৮টি করে গল্প ও উপন্যাসের বই বিতরণ করা হয়। অনুষ্ঠানে কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত, রফিকুল ইসলাম রুহেল, মহিলা কাউন্সিলর মুসলিমা বেগম, শিউলি আক্তার শাপলা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews