কুলাউড়ায় গরু চোর চক্রের প্রধান সখত গ্রেফতার কুলাউড়ায় গরু চোর চক্রের প্রধান সখত গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় গরু চোর চক্রের প্রধান সখত গ্রেফতার

  • বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া  ::

কুলাউড়া উপজেলার গরু চুরির মামলায় পলাতক আসামী সখত ওরফে আখাই সখতকে গ্রেফতার করেছে পুলিশ। ১৮ নভেম্বর বুধবার ভোরে কুলাউড়া থানার এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে সখতকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গরু চোর সখত উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের হেলাপুর গ্রামের বাসিন্দা মৃত ছমেদ মিয়ার ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন থেকে ব্রাহ্মণবাজার ইউনিয়নের হেলাপুর এবং আশপাশ গ্রামের নিরীহ কৃষকদের গরু রাতের আধারে চুরি করে নিয়ে যায় একটি সংঘবদ্ধ চোর চক্র। এই চোর চক্রের হোতা হলেন সখত ওরফে আখাই সখত। প্রায় ৭ মাস আগে ইউনিয়নের মৃত ছমেদ মিয়ার ছেলে সখত তার নিজ যৌথ পরিবারের একটি গরু বাড়ির পাশের ডুবা থেকে দিন দুপুরে উধাও করে। ব্রাহ্মণবাজারে গরু চুরির ঘটনায় গত জুন মাসে থানায় একটি মামলা দায়ের হয়।

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে আন্ত: জেলার চোর চক্রের সাথে সখতের ঘনিষ্ট সম্পর্ক রয়েছে এবং ব্রাহ্মণবাজারসহ আশপাশ এলাকার সব গরু তার মাধ্যমেই চুরি হয়।

এলাকাবাসী জানান, গত ১৩ নভেম্বর রাতে ব্রাহ্মণবাজার ইউনিয়নের শফিক মিয়ার ৩টি গরুসহ যে ক’টি গরু চুরি হয়েছে, সব গরু সখত গংদের মাধ্যমেই হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, গরু চুরির মামলায় পলাতক ওয়ারেন্টভুক্ত আসামী সখতকে গ্রেফতার করে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews