কুড়িগ্রামে মাস্ক ব্যবহারে প্রচারণামুলক কর্মসূচি পালন কুড়িগ্রামে মাস্ক ব্যবহারে প্রচারণামুলক কর্মসূচি পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

কুড়িগ্রামে মাস্ক ব্যবহারে প্রচারণামুলক কর্মসূচি পালন

  • বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর ::

কুড়িগ্রামে দ্বিতীয় দফা করোনা মোকাবিলায় জেলা প্রশাসন ও জেলা পুলিশের উদ্যোগে সকল সরকারি-বেসরকারি অফিসে একযোগে মাস্ক ব্যবহার কর্মসূটি পালিত হয়েছে। স্বাস্থ্যবিধি সম্পর্কে জনসচেতনতা বাড়াতে ও ঘরের বাইরে যারা প্রয়োজনে বের হন তাদেরকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণে নিজ নিজ অফিসের সামনে দাঁড়িয়ে কর্মসূচিটি পালন করা হয়।

বুধবার (১৮ নভেম্বর) জেলা প্রশাসক অফিসের সামনে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

এ সময় বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

কর্মসূচিটি সফল করতে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা অফিসের সামনে দাঁড়িয়ে একযোগে মানববন্ধন করে।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ যেমনটি আমাদের উদ্বিগ্নতা বাড়িয়েছে, তেমনি শঙ্কাটাও বেড়েছে। সরকারের সিদ্ধান্ত মোতাবেক আমরা কুড়িগ্রাম জেলায় মাস্ক পরিধানসহ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে জনসচেতনতায় জেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী আজকে দুপুরে আমরা সকলেই দাঁড়িয়েছি। আজকের এ শোডাউনের জন্য সামাজিকভাবে একটি প্রভাব পড়বে, যাতে সবাই সচেতন হয়। এছাড়াও ভ্রাম্যমাণ আদালত আজকের প্রচারণার পরে কঠোরভাবে নির্দেশনা পালন করবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews