কুড়িগ্রাম টেক্সটাইল মিলের ইনচার্জের বিরুদ্ধে হয়রাণি প্রতিকার চেয়ে মানববন্ধন কুড়িগ্রাম টেক্সটাইল মিলের ইনচার্জের বিরুদ্ধে হয়রাণি প্রতিকার চেয়ে মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে র‌্যালি, সভা ও হুইল চেয়ার বিতরণ প্রতিবন্ধি দিবস : শতাধিক প্রতিবন্ধি ব্যক্তি কর্মক্ষম হয়ে উঠার গল্প কুলাউড়ায় সরকারি রাস্তা জবরদখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কানাডায় ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সরগরম মিউজিক একাডেমি কুলাউড়ায় মিছিরা খাতুন একাডেমি নামক শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  কমলগঞ্জে আল্ট্রা ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত কমলগঞ্জের শমশেরনগরে মাংস ও মাছ বিক্রেতার দ্বন্ধ : ৩ ঘন্টা মাছ বিক্রি ছিলো বন্ধ কমলগঞ্জে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য প্রবাসীর মতবিনিময় সভা ‘সেদিন বেশি দূরে নয় যেদিন প্রশাসন পুলিশ আইন আদালত জনগনের পাশে আসবে’
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কুড়িগ্রাম টেক্সটাইল মিলের ইনচার্জের বিরুদ্ধে হয়রাণি প্রতিকার চেয়ে মানববন্ধন

  • শনিবার, ২১ নভেম্বর, ২০২০
Exif_JPEG_420
এইবেলা, কুড়িগ্রাম প্রতিনিধি ::
কুড়িগ্রাম টেক্সটাইল মিলের ইনচার্জ সামছুল আলম শেখ’র বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে সাবেক কর্মচারী, নিহতের পরিবার ও সচেতন এলাকাবাসীর ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়।
এসময় বক্তব্য রাখেন স্থানীয় সমাজকর্মী সোহেল আহমেদ, ভুক্তভোগী সিকিউরিটি গার্ড আশরাফুল হক শ্রমিক মানিক, নিহত সিকিউরিটি গার্ড নুর আলমের মেয়ে রিনা বেগম প্রমুখ।
বক্তারা মিল ইনচার্জ সামছুল আলম শেখ এর দায়িত্ব পালনকালিন অবস্থায় কোন কারণ ব্যতিরেকে চাকুরীচ্যুত করা এবং পরে আবার মোটা অংকের উৎকোচ দাবী করা, ধাক্কা দিয়ে একজন সিকিউরিটি গার্ডকে হত্যাসহ নানান অভিযোগের প্রতিকার চেয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
মানববন্ধনে নিহত মিলের সিকিউরিটি গার্ড নুর আলমের কন্যা রিনা পারভীন দাবি করেন, কাজের লোক দিতে না পারায় মিল ইনচার্জের ধাক্কা খেয়ে রক্তাক্ত বাবা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার কোন খরচ দেয়াতো দূরের কথা পাওনাদিও মেটানো হয়নি।
সিকিউরিটি গার্ড আশরাফুল হক দাবি করেন, তিনি বাড়ি থেকে ছুটি কেটে এসে জানতে পারেন তাকে অব্যাহতি দেয়া হয়েছে। ত্রিশ হাজার টাকা না দেয়ায় তাকে পূণর্বহাল করা হয়নি।
এমন বিস্তর অভিযোগের সুষ্ঠু বিচার ও প্রতিকার চেয়ে মানববন্ধনে অংশ নেন ওই এলাকার ভুক্তভোগী ও সচেতন নাগরিক সমাজ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews