কমলগঞ্জে আওয়ামী লীগের স্মরণ সভা কমলগঞ্জে আওয়ামী লীগের স্মরণ সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে আওয়ামী লীগের স্মরণ সভা

  • রবিবার, ২২ নভেম্বর, ২০২০

ভাষা সংগ্রামী মোহাম্মদ ইলিয়াছের ৩৩তম মৃত্যু বার্ষিকীতে

এইবেলা, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

ভাষা সংগ্রামী, মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের প্রাক্তন সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ ইলিয়াছ এর ৩৩ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। ভাষা সৈনিক মোহাম্মদ ইলিয়াছের মৃত্যুর পর এই ২য় বারের মতো কমলগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগ কয়েক বছর ও পারিবারিকভাবে নিয়মিত মৃত্যু বার্ষিকী পালন করেছে।

প্রয়াত সংসদ সদস্য ভাষাসৈনিক মোহাম্মদ ইলিয়াছের ৩৩তম মৃত্যুবার্ষিকীতে তাঁর নিজ এলাকা কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গত শনিবার ২২ নভেম্বর বিকাল ৫টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনাস্থ জেলা পরিষদ অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হলরুমে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলনের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সদস্য, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. এ এস এম আজাদুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক আলোচনায় অংশ নেন, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ নুরুল ইসলাম, অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, এয. আমিরুল ইসলাম পংকী, অশোক বিজয় দেব কাজল, আব্দুল মন্নান, আং মুনিম তরফদার, খন্দকার আহমদ হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা যুবলীগের সহ সভাপতি মো: আনোয়ার হোসেন, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ধীরেন্দ্র কুমার ধর, এড. মো: সানোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকের আলী সজীব প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews