কুড়িগ্রাম সদরে হেরোইনসহ আটক ৩ কুড়িগ্রাম সদরে হেরোইনসহ আটক ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী প্রধানমন্ত্রী চান না খাদ্যাভাবে কোনে মানুষ মারা যাক : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি বড়লেখায় এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয়ের সোয়া কোটি টাকার চেক বিতরণ বড়লেখার বোবারথলের রাস্তা ও কালভার্ট বিধ্বস্ত-চরম দুর্ভোগ কুলাউড়ার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  কুলাউড়ায় পথে পথে গরুর হাট : বাজারবিমুখ ক্রেতারা কুলাউড়ার বরমচালে শিশুর মাছ ধরাকে কেন্দ্র করে হামলা ও ঘরবাড়ি ভাঙচুরের অভিযোগ বড়লেখা থানা পুলিশের অভিযানে ৫ চোরাই গরু উদ্ধার, গ্রেফতর ২ কমলগঞ্জে মাগুরছড়া ট্র্যাজেডি দিবস পালিত ১৪ হাজার কোটি টাকার ক্ষতিপূরণ দাবি ১৪ জুন কমলগঞ্জের মাগুরছড়া বিস্ফোরণের ২৭ বছর

কুড়িগ্রাম সদরে হেরোইনসহ আটক ৩

  • শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

মো. বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর ::

কুড়িগ্রাম সদর থানার পৌরসভার চর কুড়িগ্রাম এলাকা থেকে গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে ৩.৫ গ্রাম হিরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

আটককৃতরা হলেন সুজন মিয়া(২৬) পিতা- চতুর মিয়া,  ফারুক উজ্জ্বল (২২) পিতা মৃত সহিদুল ও আঙ্গুর মিয়া (২২) পিতা- নুর জামালকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে সদর থানার এসআই আহসান সোহেল সৌরভ, এসআই প্রনবেশ কুমার বিশ্বাস, এএসআই নাজমুল, এএসআই আসাদ ও এএসআই নুর মোহম্মদ চর কুড়িগ্রাম এলাকা হতে ৩.৫ গ্রাম হিরোইন সহ আটক করে।

পুলিশ আরো জানান, আসামী ফারুকের বিরুদ্ধে ৪ টি ও সুজনের বিরুদ্ধে ২ টি মাদক মামলা আছে এবং বর্ণিত আসামীদ্বয়ের বিরুদ্ধে গ্রেফতারী পয়োয়ানা রহিয়াছে।

কুড়িগ্রাম সদর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews