কুড়িগ্রাম সদরে হেরোইনসহ আটক ৩ কুড়িগ্রাম সদরে হেরোইনসহ আটক ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাষ্টমসে জমা না দিয়েই একটি বড় মহিষ ব্যাটালিয়নে পাঠালো বিজিবি বড়লেখায় অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচার ও হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা কুলাউড়া জামিয়া মুহাম্মাদিয়া দারুস সুন্নাহ আহমদাবাদ মাদরাসার সাফল্য সীমান্তে আটক বড় মহিষটি গেলো বিজিবির ব্যাটালিয়নে ! বড়লেখায় অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচার ও হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা কুলাউড়ায় জুয়া খেলার সময় হাতেনাতে ৭ জুয়াড়ি গ্রেফতার হাকালুকির হাওরখাল জলমহালে সুপ্রিম কোর্টের স্থিতিবস্থার নির্দেশ : ৫ জনের বিরুদ্ধে রুলনিশি জারি বড়লেখায় হাসপাতালের জরুরি বিভাগের সস্মুখ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৌলভীবাজারে প্রধান শিক্ষক সমিতির জেলা কমিটি গঠন : সভাপতি জহর সম্পাদক সিরাজুল কমলগঞ্জে পানি সংকটে ৬শ’ হেক্টর জমিতে এখনো বোরো চাষাবাদ ব্যাহত হতাশ কৃষকরা

কুড়িগ্রাম সদরে হেরোইনসহ আটক ৩

  • শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

মো. বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর ::

কুড়িগ্রাম সদর থানার পৌরসভার চর কুড়িগ্রাম এলাকা থেকে গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে ৩.৫ গ্রাম হিরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

আটককৃতরা হলেন সুজন মিয়া(২৬) পিতা- চতুর মিয়া,  ফারুক উজ্জ্বল (২২) পিতা মৃত সহিদুল ও আঙ্গুর মিয়া (২২) পিতা- নুর জামালকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে সদর থানার এসআই আহসান সোহেল সৌরভ, এসআই প্রনবেশ কুমার বিশ্বাস, এএসআই নাজমুল, এএসআই আসাদ ও এএসআই নুর মোহম্মদ চর কুড়িগ্রাম এলাকা হতে ৩.৫ গ্রাম হিরোইন সহ আটক করে।

পুলিশ আরো জানান, আসামী ফারুকের বিরুদ্ধে ৪ টি ও সুজনের বিরুদ্ধে ২ টি মাদক মামলা আছে এবং বর্ণিত আসামীদ্বয়ের বিরুদ্ধে গ্রেফতারী পয়োয়ানা রহিয়াছে।

কুড়িগ্রাম সদর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews