শ্রীমঙ্গলে কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ শ্রীমঙ্গলে কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:২৪ অপরাহ্ন

শ্রীমঙ্গলে কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

  • শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে

এইবেলা, মৌলভীবাজার ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা কৃষি পূর্ণবাসন বাস্তবায়ন কমিটির উদ্যোগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণে কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার ২৮ নভেম্বর সকাল ১১ টায় শ্রীমঙ্গল উপজেলা প্রাঙ্গণে কৃষি পূর্ণবাসন বাস্তবায়ন কমিটির উদ্যোগে এ বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি।

উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও রকীন্দ্র শর্মার সঞ্চলনালায় এসময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, উপজেলা প্রকল্প অফিসার আসাদুজ্জামান, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট, সাংবাদিক মামুন আহমেদ, বাংলাদেশ ডেইলি ফার্মের এসোসিয়েশন ঢাকা বিভাগের সভাপতি একেএম নাজিব উল্ল্যা সাব্বির, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শমশের খাঁ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ছালিক আহমেদ, বেলায়েত আহমেদ, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহিন, সাধারণ সম্পাদক ছালেহ আহমদ চৌধুরী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ মোমিনুল হোসেন সোহেল, যুবলীগ নেতা বদরুল আলম শিপলু।

জানাযায়, রবি ২০২০-২১ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় রোরো, গম, ভূট্টা, সরিষা, সূর্যমূখী, চিনাবাদাম এবং খরিফ-১ মৌসুমে গ্রীষ্মকালিন মুগ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক ৮৯০ কৃষক কে বোরো,গম, ভুট্টা, সরিষা, সূর্যমূখী, চিনাবাদাম, ৪০০০ কৃষককে ২ কেজি করে হাইব্রীড বীজ ও রাসায়নিক সার দেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews