কমলগঞ্জে মহারাসলীলা উপলক্ষে আলোচনা সভা কমলগঞ্জে মহারাসলীলা উপলক্ষে আলোচনা সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে র‌্যালি, সভা ও হুইল চেয়ার বিতরণ প্রতিবন্ধি দিবস : শতাধিক প্রতিবন্ধি ব্যক্তি কর্মক্ষম হয়ে উঠার গল্প কুলাউড়ায় সরকারি রাস্তা জবরদখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কানাডায় ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সরগরম মিউজিক একাডেমি কুলাউড়ায় মিছিরা খাতুন একাডেমি নামক শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  কমলগঞ্জে আল্ট্রা ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত কমলগঞ্জের শমশেরনগরে মাংস ও মাছ বিক্রেতার দ্বন্ধ : ৩ ঘন্টা মাছ বিক্রি ছিলো বন্ধ কমলগঞ্জে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য প্রবাসীর মতবিনিময় সভা ‘সেদিন বেশি দূরে নয় যেদিন প্রশাসন পুলিশ আইন আদালত জনগনের পাশে আসবে’
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কমলগঞ্জে মহারাসলীলা উপলক্ষে আলোচনা সভা

  • মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর মণিপুরী কালাচারাল কমপ্লেক্স্র প্রাঙ্গণে মণিপুরী মহারাসলীলা উপলক্ষে সোমবার সন্ধ্যায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

মণিপুরী কালচারাল কমপ্লেক্স পরিচালনা কমিটির সভাপতি জয়ন্ত সিংহের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক শান্ত কুমার সিংহের সঞ্চালনায় অনুষ্ঠানে রাস উৎসব এর মূল বিষয় নিয়ে আলোচনা করেন লেখক-গবেষক এ কে শেরাম। আলোচনায় অংশ নেন মণিপুরী কালচারাল কমপ্লেক্স পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ইবুংহাল সিংহ শ্যামল, রাসোৎসব কমিটির সভাপতি রাধা মোহন সিংহ, সাংবাদিক পিন্টু দেবনাথ, আহমেদুজ্জামান আলম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, এই রাস উৎসবে নিজে আগ্রহ প্রকাশ করে আসতে পেরে সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সিলেট নগরীতে অবস্থানরত মণিপুরি সম্প্রদায়ের সাথে বিভিন্নভাবে ধর্মীয়, সামাজিক ও পারিবারিকভাবে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। কমলগঞ্জে আমার বাড়ী। আমার মাটিতে এসে রাস উৎসব উপভোগ করতে পেরে নিজেকে খুব গর্বিত মনে করছি।

তিনি বলেন, করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় উৎসব উদযাপন হচ্ছে। আমরা সকলেই প্র্রার্থনা করি এই করোনা ভাইরাস যেন দূর হয় এবং যারা পরলোক গমন করছেন তাদের আত্মার মাগফেরাত ও যারা অসুস্থ তাদের দ্রুত সুস্থতা কামনা করছি। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews