1. admin@eibela.net : admin :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

কুলাউড়ায় অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায়!

  • বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ১৭০ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদক ::

মৌলভীবাজারের কুলাউড়ায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্কসহ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযানে অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায় করা হয়েছে। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে উপজেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে এ অর্থ আদায় করা হয়।

জানা যায়, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে শহরের চৌমুহনী, উত্তরবাজার, উপজেলা পরিষদ প্রাঙ্গণ ও ব্রাহ্মনবাজারে সপ্তাহব্যাপী অভিযান পরিচালনা করে মাস্ক পরিধান না করা এবং স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে ৩০ জনকে অর্থদন্ড করে ২৪ হাজার ৮ শত টাকা আদায় করা হয়।

অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে উপজেলার বরমচাল, ভাটেরাবাজার, ব্রাহ্মনবাজার, রবিরবাজার ও পৌর শহরে পৃথক অভিযান পরিচালনা করে একই অপরাধে ৬৭ জনকে অর্থদন্ড করে ২৮ হাজার ৯ শত টাকাসহ মোট ৫৩ হাজার ৭শত টাকা আদায় করা হয়। উভয় অভিযানে কুলাউড়া থানা পুলিশসহ সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি নিশ্চিত করণে এমন অভিযান অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews