কুলাউড়ায় অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায়! কুলাউড়ায় অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায়! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায়!

  • বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
নিজস্ব প্রতিবেদক ::

মৌলভীবাজারের কুলাউড়ায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্কসহ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযানে অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায় করা হয়েছে। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে উপজেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে এ অর্থ আদায় করা হয়।

জানা যায়, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে শহরের চৌমুহনী, উত্তরবাজার, উপজেলা পরিষদ প্রাঙ্গণ ও ব্রাহ্মনবাজারে সপ্তাহব্যাপী অভিযান পরিচালনা করে মাস্ক পরিধান না করা এবং স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে ৩০ জনকে অর্থদন্ড করে ২৪ হাজার ৮ শত টাকা আদায় করা হয়।

অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে উপজেলার বরমচাল, ভাটেরাবাজার, ব্রাহ্মনবাজার, রবিরবাজার ও পৌর শহরে পৃথক অভিযান পরিচালনা করে একই অপরাধে ৬৭ জনকে অর্থদন্ড করে ২৮ হাজার ৯ শত টাকাসহ মোট ৫৩ হাজার ৭শত টাকা আদায় করা হয়। উভয় অভিযানে কুলাউড়া থানা পুলিশসহ সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি নিশ্চিত করণে এমন অভিযান অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews