কুলাউড়ায় গ্রামবাসীর হাতে গরুসহ ৩ গরু চোর আটক কুলাউড়ায় গ্রামবাসীর হাতে গরুসহ ৩ গরু চোর আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়ায় গ্রামবাসীর হাতে গরুসহ ৩ গরু চোর আটক

  • বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ১টি গরুসহ ৩ গরুচোরকে আটক করছে গ্রামবাসী। ১০ ডিসেম্বর বৃহস্পতিবার ভোরে হাজীপুর ইউনিয়নের পশ্চিম বিলেরপার গ্রামে সুলতান আহমদ পাখির বাড়ীর সম্মুখে মসজিদ থেকে নামাজ পড়ে মুসল্লীগনের হাল্লা চিৎকারে গ্রামবাসীর সহযোগিতায় আটক করা হয়।

আটক গরুচোর কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়ন ও আদমপুর ইউনিয়নের রানীরবাজার হুমেরজান গ্রামের কালা মিয়ার ছেলে শাহ আলম (২৫), আবুল হোসেনের ছেলে দুলাল মিয়া (২২) ও শমশেরনরগর ভাধাইর দেউল গ্রামের আম্বর আলীর ছেলে সিএনজি ড্রাইভার তজমুল আলী তজই (৪৪) কে আটক করা হয়েছে।

আদমপুর ইউপি সদস্য হেলাল মিয়া জানান, গত ১ মাসে এ গ্রামের ৫টিসহ আশপাশের গ্রামের প্রায় ১০টি গরু চুরি হয়। এতে গ্রামবাসি অতিষ্ট হয়ে উঠছে। এ গতরাতে তিলকপুর গ্রামের সফের উদ্দিনের বাড়ী থেকে ১টি গরু চোরি করে নিয়ে পার্শবর্তী উপজেলার বিলেরপার গ্রামে গরুসহ তাদেরকে আটক করা হয়েছে। হাজীপুর ইউপি সদস্য গুলজার আহমদ জানান, এলাকাবাসীর সহযোগিতায় গরুসহ ৩ গরু চোরকে আটক করে কুলাউড়া থানায় পুলিশের সপর্দ করা হয়। তিনি আরও বলেন, এর আগে বিলেরপার গ্রাম থেকে ৪/৫টা গরু চোরি হয়েছে।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষন রায় চোরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গরু চুরির ঘটনায় গরুর মালিক বাদি হয়ে একটি মামলা দায়ের করছে। আটক চোরদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। আটক গরু স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় দেওয়া হয়েছে বলে তিনি জানান। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews