মিথ্যা ফেইসবুক লাইভ : নিঃশর্ত ক্ষমা চেয়ে বিবৃতি মিথ্যা ফেইসবুক লাইভ : নিঃশর্ত ক্ষমা চেয়ে বিবৃতি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আমেরিকার নিউইয়র্ক সিটির ব্রঙ্কস বোরো প্রেসিডেন্ট হলেন কুলাউড়ার জুয়েল কুলাউড়ায় ব্যাংক ম্যানেজারদের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময় কুড়িগ্রামের চিলমারীতে উপ নির্বাচনে যুবলীগ সভাপতি জামান বিজয়ী কুড়িগ্রামে মাদক বিরোধী অভিযানে আটক-১ কুলাউড়ার রবিরবাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপ-শাখার উদ্বোধন কমলগঞ্জে আরডব্লিউডি ওয়াই মুভস প্রকল্পের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কমলগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কমলগঞ্জে ২ হাজার দরিদ্র পরিবারের মাঝে জিআর এর চাল বিতরণ কুলাউড়ায় ঘাস কাটা নিয়ে হামলায় এক কিশোর আহত জুড়ীতে ভাড়াটিয়া কর্তৃক দোকান মালিক হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন

মিথ্যা ফেইসবুক লাইভ : নিঃশর্ত ক্ষমা চেয়ে বিবৃতি

  • সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১৮১ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে ফেইসবুক লাইভ ভিডিও ধারণকারী যুবক নাজমুল ইসলাম অবশেষে সোমবার বিকেলে হাসপাতালের চিকিৎসক, নার্স ও কর্মচারীদের নিকট নিঃশর্ত ক্ষমা চেয়ে বিবৃতি দিয়েছে। শ্বাসকষ্ট জনিত সমস্যায় গত ১১ নভেম্বর মধ্যরাতে আপন বোনকে হাসপাতালে নিয়ে কাঙ্খিত সেবা পাওয়ার পরও চিকিৎসক, নার্স তথা হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে ফেইসবুকে লাইভ ভিডিও প্রচার উদ্দেশ্য প্রনোদিত স্বীকার করে সে ভবিষ্যতে এধরণের মিথ্যাচার থেকে বিরত থাকার ব্যাপারে মুচলেকাও দিয়েছে।

এসময় বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও নারীশিক্ষা একাডেমি ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, অভিযুক্ত যুবকের অভিভাবক আব্দুল জব্বারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে মিথ্যা ও বানোয়াট ভিডিও প্রচারের প্রতিবাদে শনিবার সকালে হাসপাতালের চিকিৎসক, নার্স ও কর্মচারীরা কর্মবিরতিসহ নানা আন্দোলন-কর্মসুচির ডাক দেন। বিষয়টি জেনে উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, ইউএনও মো. শামীম আল ইমরান ও থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার সকালেই হাসপাতাল গিয়ে ঘটনাকারীর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে সংশ্লিষ্টরা কর্মসুচি প্রত্যাহার করেন। এরই পরিপ্রেক্ষিতে সোমবার বিকেলে অভিযুক্ত যুবক নাজমুল ইসলাম তার অভিভাবকদের নিয়ে হাসপাতালে গিয়ে ঘটনার জন্য ক্ষমা চায়, মুল ঘটনার বিবৃতি দিয়ে একটি মুচলেকা প্রদান করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতœদীপ বিশ্বাস জানান, নাজমুল ইসলাম নামক যুবক ফেইসবুক লাইভে হাসপাতালের বিরুদ্ধে যে অভিযোগ করে তা মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চেয়েছে। এব্যাপারে সুস্পষ্ট বিবৃতি ও হাসপাতাল কর্তৃপক্ষকে মুচলেকা দেয়ায় বিষয়টির নিষ্পত্তি হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews