মিথ্যা ফেইসবুক লাইভ : নিঃশর্ত ক্ষমা চেয়ে বিবৃতি মিথ্যা ফেইসবুক লাইভ : নিঃশর্ত ক্ষমা চেয়ে বিবৃতি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রার্থনা সভা কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ অর্থ প্রদান কমলগঞ্জে ইউপি সদস্যকে কুঁপিয়ে আহত করেছে দৃর্বত্তরা : এলাকাবাসীর মানববন্ধন কুলাউড়ায় প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর পরিদর্শণ করলেন প্রটোকল অফিসার-২ রাজু বড়লেখায় সাবেক দুই ছাত্রদল নেতাকে সংবর্ধনা পাগলা মসজিদে করোনাকালেও মিলেছে ১২ বস্তা টাকা বিদেশি মুদ্রাসহ স্বর্ণ ও রৌপ্যালঙ্কার কুলাউড়ার বরমচালের বড়ছড়ার বালু হরিলুট বড়লেখায় ৯ শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণে অনিয়মের অভিযোগ শিল্পপতি আজম জে চৌধুরীর স্ত্রীর মৃত্যু যাত্রা শুরু হলো কুলাউড়া হাজীপুর লাইট হাউজের

মিথ্যা ফেইসবুক লাইভ : নিঃশর্ত ক্ষমা চেয়ে বিবৃতি

  • সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১৩৯ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে ফেইসবুক লাইভ ভিডিও ধারণকারী যুবক নাজমুল ইসলাম অবশেষে সোমবার বিকেলে হাসপাতালের চিকিৎসক, নার্স ও কর্মচারীদের নিকট নিঃশর্ত ক্ষমা চেয়ে বিবৃতি দিয়েছে। শ্বাসকষ্ট জনিত সমস্যায় গত ১১ নভেম্বর মধ্যরাতে আপন বোনকে হাসপাতালে নিয়ে কাঙ্খিত সেবা পাওয়ার পরও চিকিৎসক, নার্স তথা হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে ফেইসবুকে লাইভ ভিডিও প্রচার উদ্দেশ্য প্রনোদিত স্বীকার করে সে ভবিষ্যতে এধরণের মিথ্যাচার থেকে বিরত থাকার ব্যাপারে মুচলেকাও দিয়েছে।

এসময় বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও নারীশিক্ষা একাডেমি ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, অভিযুক্ত যুবকের অভিভাবক আব্দুল জব্বারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে মিথ্যা ও বানোয়াট ভিডিও প্রচারের প্রতিবাদে শনিবার সকালে হাসপাতালের চিকিৎসক, নার্স ও কর্মচারীরা কর্মবিরতিসহ নানা আন্দোলন-কর্মসুচির ডাক দেন। বিষয়টি জেনে উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, ইউএনও মো. শামীম আল ইমরান ও থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার সকালেই হাসপাতাল গিয়ে ঘটনাকারীর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে সংশ্লিষ্টরা কর্মসুচি প্রত্যাহার করেন। এরই পরিপ্রেক্ষিতে সোমবার বিকেলে অভিযুক্ত যুবক নাজমুল ইসলাম তার অভিভাবকদের নিয়ে হাসপাতালে গিয়ে ঘটনার জন্য ক্ষমা চায়, মুল ঘটনার বিবৃতি দিয়ে একটি মুচলেকা প্রদান করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতœদীপ বিশ্বাস জানান, নাজমুল ইসলাম নামক যুবক ফেইসবুক লাইভে হাসপাতালের বিরুদ্ধে যে অভিযোগ করে তা মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চেয়েছে। এব্যাপারে সুস্পষ্ট বিবৃতি ও হাসপাতাল কর্তৃপক্ষকে মুচলেকা দেয়ায় বিষয়টির নিষ্পত্তি হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews