ফুলবাড়ীতে বিজয় দিবসে বঙ্গবন্ধুর মুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন ফুলবাড়ীতে বিজয় দিবসে বঙ্গবন্ধুর মুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

ফুলবাড়ীতে বিজয় দিবসে বঙ্গবন্ধুর মুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন

  • বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
এইবেলা, কুড়িগ্রাম ::
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মহান বিজয় দিবস পালন করেছে উপজেলা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন।
সূর্যদয়ের সাথে সাথে তোপধ্বনির মাধ্যমে কর্মসূচির সূচনা করে উপজেলা প্রশাসন। সকাল ৭ টায় শহীদ মিনারে  পুষ্পার্ঘ্য অর্পন করে প্রশাসন। সকাল ৮ টায় উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান ও মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান।
এরপর ওই চত্বরে বঙ্গবন্ধুর মুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন উপজেলা চেয়ারম্যান। এদিন দু’জন মুক্তিযোদ্ধার নামে দু’টি সড়কের নামকরণের ফলক উন্মোচন করা হয়।
কদমতলা থেকে শিমুলবাড়ী সড়কের নামকরণ করা হয় বীর মুক্তিযোদ্ধা বদরুজ্জামান মিয়া, বীর প্রতীক সরণী। ফুলবাড়ী বাজার থেকে ফুলসাগর সড়কটির নামকরণ করা হয় বীর মুক্তিযোদ্ধা শহিদ লুৎফর রহমান সরণী।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews