বাংলাদেশ এখন আর গরীব বা ভিক্ষুকের দেশ নয় : বন ও পরিবেশমন্ত্রী  বাংলাদেশ এখন আর গরীব বা ভিক্ষুকের দেশ নয় : বন ও পরিবেশমন্ত্রী  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

বাংলাদেশ এখন আর গরীব বা ভিক্ষুকের দেশ নয় : বন ও পরিবেশমন্ত্রী 

  • বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা ::

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত কম্বল শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।  বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্জ মো. শাহাব উদ্দিন এমপি।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী শাহাব উদ্দিন বলেন, বাংলাদেশ এক সময় গরীবের দেশ ছিল। ভিক্ষুকের দেশ ছিল। কিন্তু সেই দিন এখন আর নেই। আজ বাংলাদেশ আর গরীবের দেশ নয়, ভিক্ষুকের দেশ নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। যার কারণে দ্রুতই দেশের এবং মানুষের উন্নয়ন হচ্ছে। দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনাম উদ্দিনের সভাপতিত্বে এবং গ্রাম আদালত সহকারি আমজাদ হোসেন পাপলুর সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, বড়লেখা সদর ইউপির চেয়ারম্যান সিরাজ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুক্তাদির সওদাগর, উপজেলা তাতী লীগের আহ্বায়ক মহিউদ্দিন গোলজার, ইউনিয়ন যুবলীগের সভাপতি গৌছ উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews