শ্রীমঙ্গলে প্রতিবন্ধীদের কর্মসংস্থান বিষয়ক মতবিনিময় শ্রীমঙ্গলে প্রতিবন্ধীদের কর্মসংস্থান বিষয়ক মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে ৯ উপজেলায় কৃষিতেই ১০৫ কোটি টাকা ক্ষতি সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত কুলাউড়ায় আশ্রয়ণের ঘর বরাদ্দের নামে অর্থ আত্মসাতে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে তদন্ত শুরু ব্যারিস্টার সুমনের সহযোগিতায় বাঁচার আকুতি প্রবাসে বন্দী যুবকের! সিলেটের বন্যাদুর্গত মানুষের পাশে মেডগ্লোবাল শিশু হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার কোটা সংস্কারে আদালতের রায় না আসা পর্যন্ত কিছু করার নেই – প্রধানমন্ত্রী কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ

শ্রীমঙ্গলে প্রতিবন্ধীদের কর্মসংস্থান বিষয়ক মতবিনিময়

  • সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

শ্রীমঙ্গলে (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কারিতাসের উদ্যোগে স্থানীয়প প্রতিবন্ধীদের কর্মসংস্থানের সক্ষমতা বিষয়ক মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে। বাংলাদেশের প্রবীণ, প্রতিবন্ধী ও মাদকাসক্ত ব্যাক্তিদের নিয়ে সমাজ কল্যাণ শিক্ষা এবং স্বাস্থ্য উন্নয়ন অভিগম্যতার সক্ষমতা প্রকল্প (এসডিডিবি) এর আওতায় এই সভা অনুষ্ঠিত হয়।

রোববার ২০ ডিসেম্বর দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল কারিতাস কার্যালয়ে প্রতিবন্ধী ব্যক্তি, প্রবীণ নাগরিক, মাদক ব্যবহারকারী এবং সাধারণ জনগণের মধ্যে বন্ধন তৈরি ও একীভূত উন্নয়নের জন্য উদ্বুদ্ধকরণ বিষয়ক এই মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলার সমাজসেবা অফিসার সুয়েব হোসেন চৌধুরী।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলার যুব উন্নয়ন অফিসার অসীম কুমার কর, চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফতার, ম্যাক বাংলাদেশের নির্বাহী পরিচালক এসএ হামিদ, আইডিইএ এর প্রজেক্ট ম্যানেজার পংকজ ঘোষ দস্তিদার, সিনিয়র সাংবাদিক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন, ন্যাজারীন মিশন শ্রীমঙ্গল শাখার রেভারেন্ট তরুন বারিকদার, কারিতাস সক্ষমতা প্রকল্পের জুনিয়র কর্মসূচি কর্মকর্তা মখলেছুর রহমানসহ আরো বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ।

এ প্রকল্পের উদ্দেশ্য লক্ষ্যিত জনগোষ্ঠীর স্বাস্থ্য, শিক্ষা, দক্ষতা এবং যোগ্যতাভিত্তিক মানবসম্পদ উন্নয়ন ঘটানো। অধিকার আদায়ের জন্য দক্ষ কষাকষি, মধ্যস্থতা প্রবেশগম্যতার মাধ্যমে নির্বাচিত জনগোষ্ঠীর সক্ষমতা বৃদ্ধি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews