কমলগঞ্জে সিএনজি অটোরিক্সাসহ ৩ চোর আটক কমলগঞ্জে সিএনজি অটোরিক্সাসহ ৩ চোর আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কমলগঞ্জে সিএনজি অটোরিক্সাসহ ৩ চোর আটক

  • মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জের জুয়েল টেলিকম সাউন্ড সিস্টেম ও এন্ড মাইক সার্ভিসের চুরিকৃত মালামাল ২০ দিন পর সিনিয়র সহকারি পুলিশ সুপার আশরাফুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল শ্রীমঙ্গল উপজেলার সিন্দুর খান ইউনিয়নের বেলতলী গ্রামের একটি বাড়ি থেকে চোরাই মালামাল ও ১টি সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। এ সময় ঘটনার সাথে জড়িত ৩ চোরকে আটক করে পুলিশ। মঙ্গলবার ভোররাতে এসব মালামাল উদ্ধার করে পুলিশ।

জানা যায়, কমলগঞ্জ উপজেলার ফুলবাড়ি চা বাাগনের জুয়েল টেলিকম সাউন্ড সিস্টেম এন্ড মাইক সার্ভিসের দোকান ২ ডিসেম্বর চুরি সংগঠিত হয়। দোকানের মালিক জুয়েল আহমদ কমলগঞ্জ থানায় অভিযোগ দিলে পুলিশ মালামাল উদ্ধার ও জড়িতদের গ্রেফতারে তৎপর হয়। প্রায় ২০ দিন পর গোপন সংবাদে কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আশরাফুজ্জামানের নেতৃত্বে মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে কমলগঞ্জ থানার ওসি মো.আরিফুর রহমান, পরিদর্শক (তদন্ত) সোহেল আহমেদ, এসআই অনিক বড়–য়াসহ একদল পুলিশ সিন্দুরখান ইউনিয়নের বেলতলী গ্রামে অভিযান পরিচালনা করেন। অভিযানে বেলতলী গ্রামের রাসেল মিয়ার (২৬) বাড়ি থেকে কমলগঞ্জের ফুলবাড়ি চা বাগানের চুরিৃকত অটো ভলটেজ স্টেভিলাইজার, একটি মিকচার মেমিন, ৪টি প্রিন্টার, কয়েকটি মুঠোফোন, মুঠোফোনের অনেকগুলি ব্যাটারী, মাইকের একটি মেশিনসহ চোরাই মালামাল উদ্ধার করে।

এছাড়া চোরাই কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-ছ-১২-২৬৪৮) জব্দ করা হয়। এসময় চুরির ঘটনার সাথে জড়িত থাকার দায়ে কমলগঞ্জের ভানুগাছ বাজারের আব্দুর রাজ্জাকের ছেলে সোহেল (১৯) ও মাধবপুর ইউনিয়নের লঙ্গুরপার গ্রামের আছকির মিয়ার ছেলে মো. রউফ মিয়া (২৫) ও শ্রীমঙ্গল উপজেলার সিন্দুর খান ইউনিয়নের বেলতলী গ্রামের রাসেল মিয়া (২৬)কে পুলিশ আটক করে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা গ্রহন করে আটককৃতদের এ মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews