কুলাউড়ার হাজিপুরে চাঁন্দগাঁও একতা যুব সংঘের শীতবস্ত্র বিতরণ কুলাউড়ার হাজিপুরে চাঁন্দগাঁও একতা যুব সংঘের শীতবস্ত্র বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা ও জুড়ীতে মজুরী বৃদ্ধির দাবীতে চা শ্রমিকদের কর্মবিরতি বড়লেখায় ছুটি কাটিয়ে দুবাই যাওয়া হল না দুবাই প্রবাসী হাদীর বেতন ভাতা বৃদ্ধিতে ৩৪ চা বাগানে শ্রমিকদের কর্মবিরতি চলছে বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম কমছে, দেশেও কমবে : অর্থমন্ত্রী কুলাউড়ায় বখাটেপনার প্রতিবাদ করায় শতাধিক পানগাছ কাটার অভিযোগ জুড়ীতে অধ্যক্ষ ফখর উদ্দিন ও অধ্যাপক সেলিনা বেগমকে সংবর্ধনা কুলাউড়া যুবলীগের আজীবন সভাপতি খসরুজ্জামানের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত বড়লেখার সুজানগরে বন্যার্তদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প মাধবকুণ্ডে অসামাজিক কর্মকান্ডে আটক ৮ কিশোক-কিশোরী কুলাউড়া উপজেলা প্রকৌশলীর উপর হামলা : আইন শৃঙ্খলা কমিটির সভায় নিন্দা

কুলাউড়ার হাজিপুরে চাঁন্দগাঁও একতা যুব সংঘের শীতবস্ত্র বিতরণ

  • বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে চাঁন্দগাঁও একতা যুব সংঘের উদ্যোগে এলাকার প্রায় শতাধিক অসহায় শীতার্ত মানুষদের শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

২২ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে স্থানীয় চাঁন্দগাঁও দিঘীরপার এলাকায় আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোঃ সালাউদ্দিনের সভাপতিত্বে ও আমিনুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে দেন কুলাউড়া থানার অফিসার ইনর্চাজ বিনয় ভূষণ রায়।

প্রধান অতিথির বক্তব্যে বিনয় ভূষণ রায় বলেন, যে কোন সমস্যায় পড়লে আপনারা সরাসরি থানায় যাবেন কোন দালালকে সাথে নিয়ে যাবেন না। কাউকে সঙ্গে নিয়ে যে থানার ওসির সাথে দেখা করতে হবে সেটা আপনারা কখনো ভাববেন না। আমি অফিসে থাকলে সরাসরি আমার রুমে প্রবেশ করবেন কাউকে জিজ্ঞাসা করে বা কোন অনুমতির প্রয়োজন নেই। ওসির রুম সবার জন্য সবসময় উন্মুক্ত। আমি সবসময় সাধারণ জনগণকে সেবা দিয়ে যাবো। আমরা চাই আপনারা সাধারণ জনগণ শান্তিতে বসবাস করুন। আপনাদের সার্বিক নিরাপত্তা ও শান্তিশৃংখলার জন্য পুলিশ কাজ করে যাচ্ছে।

ওসি বিনয় ভূষণ রায় আরও বলেন, যারা খারাপ লোক আছে যাদের জন্য ভালো মানুষ অশান্তিতে থাকে তাদেরকে কিভাবে আইনের আওতায় নেয়া যায় সেই চিন্তা আমি সবসময় করি। এজন্য আপনাদের প্রতি আমার আহবান, আপনারা যেকোন সমস্যায়, পারিবারিক কলহ হোক কিংবা জায়গা জমি নিয়ে বিরোধ হোক, সর্বোপরি যেকোন সমস্যায় পড়লে সরাসরি কুলাউড়া থানার ডিউটি অফিসার, অফিসার ইনর্চাজ, কিংবা ৯৯৯ এ ফোন করে জানাবেন। তাহলে তাৎক্ষণিক পুলিশি সেবা পাবেন। তিনি অভিভাবকদের উদ্দেশ্যে করে বলেন, আপনাদের সন্তানদের প্রতি আপনারা খেয়াল রাখবেন। তারা কখন কি করছে, কার সাথে মিশছে, খারাপ কাজ কিংবা কোন অপরাধে কর্মে লিপ্ত হচ্ছে কিনা সেই বিষয়ে সবসময় খোঁজখবর রাখবেন। তাহলে আপনার সন্তান বিপথগামী হবেনা। আর কেউ আইন নিজের হাতে তুলে নেবেননা, এলাকার সার্বিক আইনশৃংখলা রক্ষায় পুলিশকে আপনারা সহযোগিতা করবেন। এছাড়া তিনি মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিয়েসহ বিভিন্ন সামাজিক অবক্ষয় নিয়ে এলাকার মানুষদের সচেতন করার জন্য দিকনির্দেশনা মূলক বক্তব্যে রাখেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দেন হাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, সাবেক চেয়ারম্যান মোঃ মাহমুদ আলী, উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুর রহমান কবির, সমাজসেবক ওয়াদুদ বকস্, সাংবাদিক মাহফুজ শাকিল ও শাকির আহমদ, ইউপি সদস্য রাজা মিয়া, শিক্ষক লুৎফুর রহমান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মনিরুজ্জামান হেলাল, শিক্ষক মোঃ লাল মিয়া, সংগঠনের সদস্য আজিম, মাহমুদ, মনির, নাজমুল, সাবুউদ্দিন, সেলিম, দেলোয়ার, রুমেলসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্টান শেষে উপস্থিত সকল অতিথিবৃন্দ এলাকার প্রায় শতাধিক শীতার্থ মানুষদের হাতে শীতবস্ত্র (কম্বল) তুলে দেন। অনুষ্ঠানে সার্বিক সহযাগিতায় ছিলেন সিলেট কর অঞ্চলের উচ্চমান সহকারী জয়নাল উদ্দিন, প্রবাসী সাইদুর রহমান, ছালেক আহমদ, শামীম আহমদ, মইন উদ্দিন আহমেদ ও সায়েদ আহমদ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews