কুলাউড়ায় জানালা দিয়ে মোবাইল চুরি : কিশোর আটক কুলাউড়ায় জানালা দিয়ে মোবাইল চুরি : কিশোর আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

কুলাউড়ায় জানালা দিয়ে মোবাইল চুরি : কিশোর আটক

  • বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক ::

কুলাউড়া পৌর শহরের সাদেকপুর এলাকার খন্দকার বাড়ি থেকে জানালা দিয়ে মোবাইল চুরি করে পালানোর সময় এক কিশোরকে হাতেনাতে আটক করা হয়েছে। বুধবার বিকাল ৪ টার দিকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এসে পুলিশের হাতে তুলে দেন ওই কিশোরকে।

বাড়ির বাসিন্দা জনি খন্দকার জানান, বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে তিনি বাড়িতে যাচ্ছিলেন। এসময় দেখেন একটি ছেলে হাতে কি নিয়ে ঘরের পেছনদিক দিয়ে দৌড়ে চলে যাচ্ছে। তিনিও দৌড়ে গিয়ে তাকে আটক করে দেখেন, তার হাতে চারটি মোবাইল রয়েছে। তখন ওই কিশোরকে বেঁধে রেখে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে খবর দেয়া হয়।

পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর লোকমান আলী বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ওই কিশোরের কাছ থেকে মোবাইলগুলো উদ্ধার করে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

কুলাউড়া থানার এসআই মাসুদ আলম জানান, আটক ওই কিশোরের নাম সুজন অরফে রানা (১৩)। তার বাড়ি শ্রীমঙ্গল এলাকায়। তার সাথে আরও চক্র জড়িত আছে। তাদেরকেও বের করতে পুলিশ তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews