পুলিশের গোপন চোখ! পুলিশের গোপন চোখ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় এক ঘন্টা দেরিতে কেন্দ্রে প্রবেশ ৪ শিক্ষার্থীর পরীক্ষা দেওয়া হয়নি বড়লেখার ব্লু-বার্ড কিন্ডার গার্টেনে শিশু কর্ণারের উদ্ভোধন অভিজ্ঞতা বিনিময়ে বিশ্বনাথ উপজেলা সফরে জুড়ীর মৎস্যচাষীরা  বড়লেখা থেকে ছিনিয়ে নেওয়া অটোরিকশা গোয়াইনঘাটে উদ্ধার, গ্রেফতার ৪ হাকালুকির বড়ধলিয়া বিলে হামলায় আহত ৩ জলমহাল ইজারা পেতে বিলের পাড়ে রাতারাতি সমিতি অফিস নির্মাণ! কুলাউড়ায় নববধূকে হত্যার অভিযোগে স্বামী ও জ্বা আটক বড়লেখায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও উদ্ভুদ্ধকরণ সভা ঢাকার বেইলি রোডে অগ্নিকান্ডে মারা গেছেন কুলাউড়ার আ’লীগ নেতা বড়লেখায় ইসলামি সমাজকল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

পুলিশের গোপন চোখ!

  • বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
নিজস্ব প্রতিবেদক ::

স্বচ্ছ, দুর্নীতিমুক্ত ও জবাবদিহিতা নিশ্চিত করতে এবার বডি-ওর্ন-ক্যামেরা সেবা চালু করেছে মৌলভবাজার জেলা পুলিশ। বুধবার (২৩ ডিসেম্বর) মৌলভীবাজার চৌমোহনা পয়েন্টে এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার)।

জানা যায়, মৌলভবাজার জেলা পুলিশের স্বচ্ছতা, দুর্নীতিমুক্ত ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষে
’শরীরে রাখা হয়েছে গোপন ক্যামেরা। পুলিশের সকল কার্যক্রম রেকর্ড হবে এ ক্যামেরায়। অনিয়ম বা অসংগতি হলেও এড়ানো কঠিন হবে। আর এ ক্যামেরার নাম দেয়া হয়েছে ‘পুলিশের গোপন চোখ’। উদ্বোধনকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেলের) জিয়াউর রহমান, ওসি ইয়াছিনুল হকসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, প্রাথমিক পর্যায়ে মৌলভীবাজার সদরের ট্রাফিক পুলিশকে ১০টি বডি-ওয়ার্ন-ক্যামেরা এবং ৫টি ক্যামেরা সম্বলিত চশমা দেয়া হয়েছে। আশাকরি এরফলে সড়ক নিরাপত্তা জোরদার এবং দুর্নীতি কমবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews