শাবি প্রেসক্লাবের নতুন সভাপতি জুবায়ের সম্পাদক মাসুদ শাবি প্রেসক্লাবের নতুন সভাপতি জুবায়ের সম্পাদক মাসুদ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শাবি প্রেসক্লাবের নতুন সভাপতি জুবায়ের সম্পাদক মাসুদ

  • বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

এইবেলা, শাবি ::

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের (১৭তম) নির্বাচন সম্পন্ন হয়েছে।

১৭তম কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে জুবায়ের মাহমুদ (বাংলাদেশ প্রতিদিন) ও সাধারণ সম্পাদক পদে মাসুদ আল রাজী (ডেইলি অবজারভার) নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৩ ডিসেম্বর ) সকাল সাড়ে দশটা থেকে দুপুর বারোটা পর্যন্ত শাবি প্রেসক্লাব কার্যালয়ে ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলে। বেলা সাড়ে বারোটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. লুৎফুল এলাহী কাওছার । এসময় নির্বাচন কমিশনার লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক কানিজ ফাতেমা এবং বন ও পরিবেশ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক সাইফুজ্জামান ভূঁইয়া উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন-সহ-সভাপতি রাজীব হোসেন (সমকাল) যুগ্ম-সম্পাদক জিএম ইমরান হোসেন (ইত্তেফাক/যুগভেরী), অর্থ সম্পাদক নাজমুল হুদা (বাংলা ট্রিবিউন/শ্যামল সিলেট) ও দপ্তর সম্পাদক আবদুল্লা আল মাসুদ (দেশ রূপান্তর/উত্তরপূর্ব)। এছাড়া তিনটি কার্যনির্বাহী সদস্য পদে নুরুল ইসলাম রুদ্র (কালের কন্ঠ/শুভ প্রতিদিন) , হাসান নাঈম (বাংলানিউজ২৪/সিলেট মিরর) ও রাশেদুল হাসান (ডেইলী ক্যাম্পাস)

এদিকে নির্বাচন চলাকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক-কর্মকর্তা, সরকারী ও বেসরকারী সংস্থার কর্মকর্তারা তা পর্যবেক্ষণ করেন। ফলাফল ঘোষণা শেষে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. লুৎফুল এলাহী কাওছার সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

নবগঠিত কমিটির সদস্যরা শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম এবং ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। উপাচার্য নতুন নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভকামনা জানান। পরবর্তীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন নবনির্বাচিত কমিটির সদস্যরা ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews