কুলাউড়া নছিরগঞ্জ বাজারে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার উদ্বোধন কুলাউড়া নছিরগঞ্জ বাজারে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় উচ্চশিক্ষা ও মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক সেমিনার জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার অভিযোজন পদ্ধতি বাস্তবায়ন করছে-পরিবেশমন্ত্রী হাকালুকির চাতলা বিলে ফিসিং-ইজারার তথ্য দিতে আর.ডি.সি’র গড়িমসি! বড়লেখা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এনাম, সম্পাদক অজয় দোয়ারাবাজারে ৯ম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার বড়লেখায় ২০ মোটরসাইকেল আরোহীকে ১০ হাজার টাকা জরিমানা কমলগঞ্জে দলিত ও চা জনগোষ্ঠীর আর্থ সামাজিক উন্নয়নে মতবিনিময় কুলাউড়ায় আল হেলাল হেল্প এসোসিয়েশনের উদ্যোগে স্বেচ্ছাসেবী মিলনমেলা বাস্তবায়নে সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে বিজ্ঞান শিক্ষার উন্নয়ন শীর্ষক প্রকল্প সার্বিক অবস্থান ও অগ্রগতি অবহিতকরণ সেমিনার শ্রীমঙ্গলে শিশু সুরক্ষা বিষয়ে শিশু সুরক্ষা জোটের ত্রিমাসিক সভা অনুষ্ঠিত
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কুলাউড়া নছিরগঞ্জ বাজারে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার উদ্বোধন

  • সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::

কুলাউড়া উপজেলার প্রত্যান্ত অঞ্চলের গ্রাহকদের সুবিধার্থে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার হাজীপুর ইউনিয়নের নছিরগঞ্জ বাজারে এ আউটলেট শাখার উদ্বোধন করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুলাউড়া শাখার এভিপি ও শাখা প্রধান মুহাম্মদ আব্দুল্লাহ এর সভাপতিত্বে এবং প্রজেক্ট অফিসার মো. আরিফুল হকের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আউটলেট শাখার শুভ উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

অনুষ্ঠিত উদ্বোধনীতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলী, হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল বাছিত বাচ্চু। এসময় স্থানীয় ইউপি সদস্য, শিক্ষক, এজেন্ট ব্যাংকিংয়ের প্রতিনিধিগনসহ বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুলাউড়া শাখার প্রধান এভিপি মুহাম্মদ আব্দুল্লাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল ভিশন বাস্তবায়নের লক্ষে ব্যাংকিং সেবাকে মানুষের দ্বোরগোড়ায় নিয়ে যাবার লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। তথ্যপ্রযুক্তি নির্ভর সহজ ও নিরাপদ ব্যাংকিং ব্যবস্থাই হচ্ছে এজেন্ট ব্যাংকিং। এই এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে গ্রামাঞ্চলের লোকজন সহজভাবে ব্যাংকিং সেবা পাবেন। ইসলামী ব্যাংকের একটি শাখায় যেসব সেবা পাওয়া যায়, তার সবটিই এজেন্ট ব্যাংকিংয়ে পাওয়া যাবে। এলাকার সবাইকে এই এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের মাধ্যমে আত্মনির্ভরশীল জীবন গড়ার আহ্বান জানান তিনি।

সভাশেষে প্রধান ও বিশেষ অতিথিগন ফিতা কেটে আউটলেট শাখার শুভ উদ্বোধন করেন এবং আউটলেট শাখার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews