কুলাউড়া নছিরগঞ্জ বাজারে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার উদ্বোধন কুলাউড়া নছিরগঞ্জ বাজারে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ

কুলাউড়া নছিরগঞ্জ বাজারে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার উদ্বোধন

  • সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::

কুলাউড়া উপজেলার প্রত্যান্ত অঞ্চলের গ্রাহকদের সুবিধার্থে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার হাজীপুর ইউনিয়নের নছিরগঞ্জ বাজারে এ আউটলেট শাখার উদ্বোধন করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুলাউড়া শাখার এভিপি ও শাখা প্রধান মুহাম্মদ আব্দুল্লাহ এর সভাপতিত্বে এবং প্রজেক্ট অফিসার মো. আরিফুল হকের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আউটলেট শাখার শুভ উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

অনুষ্ঠিত উদ্বোধনীতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলী, হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল বাছিত বাচ্চু। এসময় স্থানীয় ইউপি সদস্য, শিক্ষক, এজেন্ট ব্যাংকিংয়ের প্রতিনিধিগনসহ বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুলাউড়া শাখার প্রধান এভিপি মুহাম্মদ আব্দুল্লাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল ভিশন বাস্তবায়নের লক্ষে ব্যাংকিং সেবাকে মানুষের দ্বোরগোড়ায় নিয়ে যাবার লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। তথ্যপ্রযুক্তি নির্ভর সহজ ও নিরাপদ ব্যাংকিং ব্যবস্থাই হচ্ছে এজেন্ট ব্যাংকিং। এই এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে গ্রামাঞ্চলের লোকজন সহজভাবে ব্যাংকিং সেবা পাবেন। ইসলামী ব্যাংকের একটি শাখায় যেসব সেবা পাওয়া যায়, তার সবটিই এজেন্ট ব্যাংকিংয়ে পাওয়া যাবে। এলাকার সবাইকে এই এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের মাধ্যমে আত্মনির্ভরশীল জীবন গড়ার আহ্বান জানান তিনি।

সভাশেষে প্রধান ও বিশেষ অতিথিগন ফিতা কেটে আউটলেট শাখার শুভ উদ্বোধন করেন এবং আউটলেট শাখার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews