কমলগঞ্জে ৩য় শ্রেণির কর্মচারীদের মানববন্ধন ও স্মারকলিপি কমলগঞ্জে ৩য় শ্রেণির কর্মচারীদের মানববন্ধন ও স্মারকলিপি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

কমলগঞ্জে ৩য় শ্রেণির কর্মচারীদের মানববন্ধন ও স্মারকলিপি

  • মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে ৫ দফা দাবিতে মানববন্ধন করেছে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারীরা। মঙ্গলবার দুপুরে উপজেলা চৌমুহনী চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের মাধ্যমে ৫ দফা দাবী স্থায়ীভাবে সমাধানের দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ করা হয়।

৫ দফা দাবিগুলো হলো- ১১ গ্রেডে বেতন প্রদান, পদবী পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা নির্ধারণ, চাকরিবিধি অনুযায়ী-২০১২ দ্রুত বাস্তবায়ন ও প্রজ্ঞাপনণ অনুযায়ী ম্যানেজিং কমিটিতে সদস্য রাখার ব্যবস্থা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির ব্যবস্থা, সকল এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদ কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আলমগীর কবির, সহ-সভাপতি কামিনী সিংহ, সাধারণ সম্পাদক মোঃ জহির মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আলী হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারীদের অবহেলা ও অবজ্ঞা করে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কোনোভাবে সম্ভব নয়। তারা অবিলম্বে ৫ দফা দাবি মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews