কুলাউড়ায় ব্যাটারিচালিত অটোরিক্সা উল্টে চালক নিহত কুলাউড়ায় ব্যাটারিচালিত অটোরিক্সা উল্টে চালক নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় ব্যাটারিচালিত অটোরিক্সা উল্টে চালক নিহত

  • মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া  ::

কুলাউড়া উপজেলায় একটি ব্যাটারিচালিত অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে শাহ আলম (৪০) নামক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার কুরুকাওনিয়া গ্রামের কাশেম আলীর ছেলে শাহ আলম (৪০) কুলাউড়ার মনসুর এলাকায় বসবাস করে ব্যাটারিচালিত অটোরিক্সা চালাতেন। সোমবার রাতে যাত্রী নামীয়ে ফেরার পথে জয়চন্ডী ইউনিয়নের ঘাগটিয়া প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে আশামাত্র রিক্সাটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যান। ব্যাটারি চালিত অটোরিক্সা চাপায় তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করে। ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews