কুড়িগ্রামের বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম শিশুদের উপহার দিলেন এসপি মহিবুল ইসলাম কুড়িগ্রামের বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম শিশুদের উপহার দিলেন এসপি মহিবুল ইসলাম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে র‌্যালি, সভা ও হুইল চেয়ার বিতরণ প্রতিবন্ধি দিবস : শতাধিক প্রতিবন্ধি ব্যক্তি কর্মক্ষম হয়ে উঠার গল্প কুলাউড়ায় সরকারি রাস্তা জবরদখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কানাডায় ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সরগরম মিউজিক একাডেমি কুলাউড়ায় মিছিরা খাতুন একাডেমি নামক শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  কমলগঞ্জে আল্ট্রা ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত কমলগঞ্জের শমশেরনগরে মাংস ও মাছ বিক্রেতার দ্বন্ধ : ৩ ঘন্টা মাছ বিক্রি ছিলো বন্ধ কমলগঞ্জে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য প্রবাসীর মতবিনিময় সভা ‘সেদিন বেশি দূরে নয় যেদিন প্রশাসন পুলিশ আইন আদালত জনগনের পাশে আসবে’
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কুড়িগ্রামের বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম শিশুদের উপহার দিলেন এসপি মহিবুল ইসলাম

  • মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
এইবেলা, কুড়িগ্রাম  ::
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার সুখাতি বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের ১০০জন শিক্ষার্থীর মাঝে জ্যাকেট বিতরন করা হয়েছে।
সোমবার ১১ জানুয়ারি বিকেলে কুড়িগ্রামের সদ্য বিদায়ী ও পাবনা জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র উদ্যোগে এসব জ্যাকেট বিতরণ করা হয়।
সুখাতি বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আলমগীর হোসাইন বলেন, এসপি স্যার ১০০জন শিক্ষার্থীর জন্য জ্যাকেট পাঠিয়েছেন।
সেগুলো শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়েছে। জ্যাকেট পেয়ে আনন্দিত আমাদের বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা।
তিনি কুড়িগ্রামে থাকা কালীন সময়ে নিজ দায়িত্বের পাশাপাশি হাজারো মানবিক কাজ করে জয় করেছেন কুড়িগ্রামের সাধারণ মানুষের মন। যার অংশ হিসেবে কুড়িগ্রামের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য চিকিৎসা প্রশিক্ষণ ও থেরাপি ভিত্তিক সমন্বিত স্কুল সুখাতী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম  বিদ্যালয়ের পাশে বাড়িয়ে দিয়েছিলেন মানবতার হাত।কুড়িগ্রামে থাকাকালীন সময়ে অসংখ্য সাহায্য সহযোগিতা করে হৃদয়ে স্থান করে নিয়েছিলেন বিশেষ শিশুদের।
পাবনার নবাগত মানবিক পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান, কুড়িগ্রামে থাকাকালীন নিজস্ব উদ্যোগে সুখাতী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম  বিদ্যালয়ের শিক্ষার্থীদের পোশাক, খাবার ও ঈদ উপহারসহ নানারকম সহযোগীতা করা হয়েছে।তারই ধারাবাহিকতায় পাবনায় থেকেও তাদেরকে জ্যাকেট উপহার দেওয়া হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews