কুলাউড়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনি বহিষ্কার! কুলাউড়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনি বহিষ্কার! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ওসমানীনগরে এক প্রবাসী ও তার পিতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

কুলাউড়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনি বহিষ্কার!

  • বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

বিশেষ প্রতিনিধি ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মনিকে বহিষ্কার করা হয়েছে। দলীয় প্রতীক ও প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে সরাসরি কাজ করায় বুধবার ১৩ জানুয়ারি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বিকাশ ভৌমিক এবং সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান (সুমন) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, “কুলাউড়া পৌরসভা নির্বাচনে আপনি আব্দুল্লাহ আল মনি বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জননেত্রী শেখ হাসিনা মনোনীত দলীয় নৌকা মার্কার প্রার্থী সিপার উদ্দিনের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থীর নারকেল গাছ মার্কায় প্রচার-প্রচারণা চালাচ্ছেন। যা বাংলাদেশ আওয়ামী যুবলীগের গঠনতন্ত্রের প্রাতিষ্ঠানিক বিরোধী।

এমতাবস্থায় আপনাকে (আব্দুল্লাহ আল মনি) বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রাথমিক সদস্য পদসহ কুলাউড়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদকসহ সর্বস্তরের পদ-পদবী হতে বহিষ্কার করা হইলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews