1. admin@eibela.net : admin :
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে ৪০দিনের কর্মসূচির টাকা ফেরৎ : আইনানুগ ব্যবস্থার দাবি বঞ্চিতদের সুনামগঞ্জে বিজিবির গুলিতে একজন নিহত কুলাউড়ায় পবিত্র মেরাজুন্নবী (সা:) উদযাপন ও বিদায় সংবর্ধনা কমলগঞ্জে মণিপুরী ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের অবহিতকরণ সভা ফলো আপ: কমলগঞ্জে অটোচালক হত্যা : পুলিশ সুপারের পরিদর্শণ : ২ দিনের মধ্যে আসামী ধরার নির্দেশ জুড়ীতে ৯ মার্চ আসছেন বিতর্কিত মাওলানা তাহেরী বড়লেখায় ভিত্তিপ্রস্থরের সাড়ে ৭ বছর পর অডিটোরিয়াম উদ্বোধন বড়লেখায় স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পন্ন স্ত্রীকে খুনের পর থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন তাহিরপুরে ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে মানবিক সহায়তা

কুলাউড়ায় মেয়র প্রার্থীর স্ত্রীকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

  • বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২৮০ বার পড়া হয়েছে
স্টাফ রিপোর্টার ::
কুলাউড়া পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদের স্ত্রীকে প্রচারনাকালে অবরুদ্ধ করে রাখা হয়েছে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে নিজ বাসায় এক জরুরী সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ২০ দলীয় জোটের শীর্ষ নেতা সাবেক এমপি এডভোকেট নওয়াব আলী আব্বাস খাঁন, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট আবেদ রাজা, সহ-সভাপতি আলহাজ¦ শওকতুল ইসলাম শকু, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদ এবং তার স্ত্রী শাফিয়া চৌধুরী।

সংবাদসম্মেলনে বিএনপি নেতৃবৃন্দ বলেন, বৃহস্পতিবার ১৪ জানুয়ারি দুপুরে বিএনপির প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদের স্ত্রী শাফিয়া চৌধুরী বিএনপির কয়েকজন কর্মী সমর্থক নিয়ে ৫নং ওয়ার্ডের রেলকলোনী এলাকায় গণসংযোগে গেলে তাকে প্রচারনায় বাধা দিয়ে একটি দোকানঘরে অবরুদ্ধে করে রাখে। এছাড়াও বিএনপির একজন কর্মীর চাদর কেড়ে নেয় এবং পোস্টার ছিড়ে ফেলে নৌকা মার্কার কর্মিরা।

সংবাদ সম্মেলনে সাবেক এমপি নবাব আলী  আব্বাস খান বলেন, কুলাউড়ার রাজনৈতিক শিষ্টাচার রয়েছে। আমরা আশাকরি ভোটের শেষ সময়ে এসে প্রশাসন নিরপেক্ষ নির্বাচন করার ব্যাপারে ভূমিকা পালন করবেন। নিরপেক্ষ নির্বাচনে হলে ধানের শীষের প্রার্থী বিজয়ী হওয়ার ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews