কুলাউড়ায় জমিসহ ঘর পেয়ে উচ্ছ্বাসিত ১১০ পরিবার কুলাউড়ায় জমিসহ ঘর পেয়ে উচ্ছ্বাসিত ১১০ পরিবার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে করোনাকালীন সংকটে স্বাস্থ্যসেবার বর্তমান অবস্থা নিয়ে মতবিনিময় শীতের আগমনী বার্তায় আত্রাইয়ে খেজুর রস সংগ্রহে ব্যস্ত গাছিরা কুলাউড়া পৌরসভার আয়োজনে সম্প্রীতি শোভাযাত্রা মৌলভীবাজার জাতীয় পার্টির দুই নেতা বহিষ্কার কমলগঞ্জে চা জনগোষ্ঠি প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন ‘বীর নিবাস’ এর গুণগতমান বজায় রাখুন-মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী বড়লেখায় দুই রিয়াজের হাতে উপজেলা জাতীয় পার্টি দায়িত্ব সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও স্মারকলিপি শান্তি  বড়লেখায় প্রাক্তন শিক্ষক খুন : ৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল

কুলাউড়ায় জমিসহ ঘর পেয়ে উচ্ছ্বাসিত ১১০ পরিবার

  • শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৯৩ বার পড়া হয়েছে

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় প্রধানমস্ত্রীর উপহারের ১১০ টি ঘরের দলিল ও চাবি ২৩ জানুয়ারি শনিবার সকালে উপজেলা সভাকক্ষে ১১০টি পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। এর আগে সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবণ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধর করেন।

মুজিব শতবর্ষে “বাংলাদেশের একটি পরিবারও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রীর এই নির্দেশনা অনুযায়ী দেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য তৈরি করা ঘরগুলোর চাবি ও দলিল হস্তানস্তর করা হয়।

 

দলিল ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা কাজী ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, প্রকল্প কর্মকর্তা শিমুল আলী, কৃষি কর্মকর্তা মো. আব্দুল মোমিন প্রমূখ। এছাড়া সরকারী বিভিন্ন দপ্তরের কর্মচারী-কর্মকর্তা ও দলিল গ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

কুলাউড়া :: গৃহহীনদের ঘরের দলিল হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। ছবি :: এইবেলা

প্রথম ধাপে কুলাউড়া উপজলোর শরীফপুর ইউনিয়নে ৩০ টি, পৃথিমপাশা ইউনিয়নে ৩০টি, রাউৎগাঁও ইউনিয়নে ১২টি, ব্রাহ্মণবাজার ইউনিয়নের লংলা খাসে ১১টি, হাজীপুর ইউনিয়নের রনচাপে ৮টি, জয়চন্ডী ইউনিয়নে ৫টি, কর্মধা ইউনিয়নে ৫টি, টিলাগাঁও ইউনিয়নের ডরিতাজপুরে ৪টি, ভাটেরা ইউনিয়নে ৪ টি ঘররে দললি ও চাবি হস্থানস্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews