শ্রীমঙ্গলে  শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রদান শ্রীমঙ্গলে  শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম :

শ্রীমঙ্গলে  শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রদান

  • শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল ::

আমার এক ঝাঁক পায়রা, অন্তরে গড়েছি দেশ এই শ্লোগান নিয়ে দেশ ও প্রবাসীদের নিয়ে গঠিত গ্লোবাল শ্রীমঙ্গল এর উদ্যোগে তৃতীয় বৎসর পুর্তিতে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসার জন্য আর্থিক সাহায্যে প্রদান করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে শহরের চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে শীতবস্ত্র ও এ আর্থিক অর্থ প্রদান করা হয়।

অঙ্গীকার সামাজিক ও সাহিত্য পরিষদ এর সহযোগীতায় সংগঠনের সভাপতি শেখ সারোয়ার জাহান জুয়েল এর সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির।

বিশেষ অতিথি ছিলেন শহরের বিশিষ্ট সমাজসেবী হাজী ফজলে এলাহী লুল, চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদার, রেজাউর রহমান, মাওলানা এম এ রহিম নোমানী ও মো: ইকবাল আহমদ।

এসময় সংগঠনের শহীদ গাজী রোয়েল, পারভেজ হোসেন, খোকন, তোফায়েল পাপ্পু, বাচ্চু মিয়া, মতিন মিয়া, মিনহাজুল ইসলাম ফয়সল, আজিজুরর রহমান নাঈম, মাহববুর রহমান, দ্বিগিজয় রায় আকাশ ও সাংবাদিক বিক্রমজিৎ বর্ধন প্রমুখসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কিডনি রোগে আক্রান্ত অসহায় মেহেরুন নেছাকে তার চিকিৎসার জন্য নগদ ২০ হাজার টাকা ও ২শতাধিক পরিবারের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews