সাংবাদিক সিদ্দিকের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে কুলাউড়ায় মানববন্ধন সাংবাদিক সিদ্দিকের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে কুলাউড়ায় মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

সাংবাদিক সিদ্দিকের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে কুলাউড়ায় মানববন্ধন

  • রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

এশিয়ান টেলিভিশনের গাজীপুর জেলা প্রতিনিধি ও সদর প্রেসক্লাবের সভাপতি আবু বকর সিদ্দিকের উপর নিশংস হামলার প্রতিবাদে অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটি ও কুলাউড়ার কর্মরত সাংবাদিকবৃন্দের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

হামলার ঘটনার সাথে জড়িত আসামিদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছে মানববন্ধনে অংশগ্রহনকারী বক্তারা। রোববার ২৪ জানুয়ারি  কুলাউড়া চৌমুহনীতে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়। ২৪ ঘন্টার মধ্যে আসামিদের গ্রেফতার করা না হলে আইজিপি ও স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয় বরাবর পদযাত্রা, স্মারকলিপি, গণস্বাক্ষর কর্মসূচির মতো বৃহত্তর কর্মসূচি দেয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন সাংবাদিক নেতারা।

কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখসের সভাপতিত্বে ও অনলাইন জার্নালিস্ট সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমনের সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য দেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামিম, বর্তমান সাধারণ সম্পাদক সাংবাদিক এম. আতিকুর রহমান আখই, সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসাইন, জাতীয় পার্টির নেতা মবশির আলী, দৈনিক মানবজমিনের কুলাউড়া প্রতিনিধি ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক  আলাউদ্দিন কবির, ব্যবসায়ী সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এইচ ডি রুবেল, জাসদ ছাত্রলীগের কুলাউড়ার সভাপতি ক্রীড়া সংগঠক রবিউল আউয়াল মিন্টু, সংগঠক ও ব্যবসায়ী রফিকুল ইসলাম মামুন, সাংবাদিক শাকির আহমদ, সাবেক ছাত্র নেতা তোফাজ্জল খান রকি, অনলাইন জার্নালিস্ট সোসাইটির যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান সুজন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি আজিজুল ইসলাম, কুলাউড়া থানা মসজিদের ইমাম হাফিজ আব্দুস ছালাম, দৈনিক সময়ের আলো মৌলভীবাজার জেলা প্রতিনিধি সাইদুল হাসান সিপন, সাপ্তাহিক সীমান্তের ডাকের বার্তা সম্পাদক এস.আলম সুমন, বিশিষ্ট ব্যবসায়ী নেছার আহমদ, প্রবাসী কমিউনিট নেতা জিল্লুর রহমান, দৈনিক কালের কন্ঠের কুলাউড়া প্রতিনিধি মাহফুজ শাকিল, দৈনিক আজকালের খবর পত্রিকার প্রতিনিধি সাংবাদিক সুমন আহমদ, হাকালুকি পত্রিকার বার্তা সম্পাদক আব্দুল করিম বাচ্চু, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক মোঃ সামসুদ্দিন বাবু, অনুলিপি কুলাউড়ার প্রতিষ্ঠাতা আশিকুল ইসলাম বাবু, এডমিন আজহার মুনিম শাফিন, যুবজোট নেতা সাইফুল ইসলাম, সংগঠক জসিম আহমদ, আহমদ হোসাইন জামিল, সংবাদকর্মী আকাশ আহমদ, কাওছার আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী শরীফ আহমদসহ আরো অনেকে।

এসময় উপস্থিত সাংবাদিক নেতারা বলেন, দেশে যে উন্নয়নের অগ্রযাত্রা হচ্ছে তা নষ্ট করতে দুর্নীতিবাজ, একটি চক্র বিপক্ষে অবস্থান নিয়েছে। অন্যায়ের প্রতিবাদ করার পর এশিয়ান টেলিভিশনের প্রতিনিধির ওপর রাতের অন্ধকারে হামলা হয়েছে। দুঃখজনক হলেও সত্য যে, হামলার ঘটনায় রাতেই মামলা হলেও চিহ্নিত অপরাধীদের কাউকে স্থানীয় থানা পুলিশ গ্রেফতার করেনি।

বক্তারা আরো বলেন, একজন পেশাদার ও অনুসন্ধানী সাংবাদিকের ওপর হামলা ও মামলার পরও আসামিরা গ্রেফতার হয়নি। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। হামলায় জড়িতরা যতোই প্রভাবশালী হোক না কেন গ্রেফতার করুন, অন্যথায় বিকল্প ও কঠোর কর্মসূচি দেয়া হবে।

উল্লেখ্য,সংবাদ প্রকাশের জেরে গত বুধবার (২০ জানুয়ারি) রাতে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে হাত পা ভেঙ্গে হোতাপাড়া ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ফেলে যায়। বর্তমানে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews