কুলাউড়ার জয়চন্ডীতে জরাজীর্ণ রাস্তাটি আজ চলাচল উপযোগী! কুলাউড়ার জয়চন্ডীতে জরাজীর্ণ রাস্তাটি আজ চলাচল উপযোগী! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আশ্রয়ণের ঘর বরাদ্দের নামে অর্থ আত্মসাতে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে তদন্ত শুরু ব্যারিস্টার সুমনের সহযোগিতায় বাঁচার আকুতি প্রবাসে বন্দী যুবকের! সিলেটের বন্যাদুর্গত মানুষের পাশে মেডগ্লোবাল শিশু হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার কোটা সংস্কারে আদালতের রায় না আসা পর্যন্ত কিছু করার নেই – প্রধানমন্ত্রী কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ

কুলাউড়ার জয়চন্ডীতে জরাজীর্ণ রাস্তাটি আজ চলাচল উপযোগী!

  • বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
স্টাফ রিপোর্টার ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ২নং ওয়ার্ডের রামপাশা-আবুতালিপুর রাস্তাটি দীর্ঘদিন থেকে জরাজীর্ণ অবস্থায় পরিত্যক্ত ছিলো। সংস্কারের অভাবে ওই দুটি এলাকার লোকজন ভোগান্তি নিয়ে চলাচল করতেন। গত দুই যুগ থেকে রাস্তাটি সংস্কারের জন্য এলাকার লোকজন দাবি জানিয়ে আসছিলেন। সম্প্রতি উপজেলা থেকে কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) প্রকল্প থেকে বরাদ্দ পেয়ে রাস্তাটি সংস্কারের মাধ্যমে চলাচল উপযোগী করা হয়েছে। এদিকে রাস্তাটি চলাচল উপযোগি হওয়ায় এলাকার মানুষের মধ্যে স্বস্তি ও আনন্দ বিরাজ করছে।

সরেজমিন গেলে স্থানীয় বাসিন্দা আওয়ামীলীগ নেতা মখলিছ মিয়া, অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবুল বাশার জামাল, সুমন মিয়া, তারেকুল ইসলাম রুবেলসহ কয়েকজন জানান, রাস্তাটিতে সংস্কার কাজ করে চলাচল উপযোগী করার জন্য আমরা এলাকাবাসী দীর্ঘদিন থেকে দাবি জানিয়ে আসছিলাম। বর্ষাকাল আসলে পানিতে তলীয়ে যেত রাস্তাটি। তখন আমাদেরকে চলাচল করতে চরম দূর্ভোগ পোহাতে হতো। বর্তমানে রাস্তাটি সংস্কার করায় আমারা সেই ভোগান্তি থেকে রেহাই পাচ্ছি। এখন আমরা গাড়ি নিয়েও সহজে যাতায়াত করতে পারবো।

জয়চন্ডী ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য মো. লোকমান মিয়া জানান, রামপাশা এলাকার ওকিল পালের বাড়ির সামন হতে তারা মিয়ার বাড়ির সামন পর্যন্ত মাটি ভরাট এবং সিএন্ডবি সড়ক থেকে রেল লাইন পর্যন্ত ইট সলিং করার জন্য মোট ৩ লাখ ৫৮ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়। সে মোতাবেক কাজ সম্পন্ন করা হয়েছে।

এদিকে এই বরাদ্দ থেকে রামপাশা উত্তর জামে মসজিদের সামন থেকে কাইয়ুম মিয়ার বাড়ি হয়ে রেল লাইন পর্যন্ত প্রায় ৭শত ফুট অতিরিক্ত মাটি কাটার কাজ করানো হয়েছে। রাস্তার কয়েকটি বাকে বাঁশ-বেতের গড় দিয়ে মাটি আটকানোর ব্যবস্থা করা হয়েছে। বর্তমানে এই রাস্তাটি সংস্কার হওয়ার ফলে খুব সহজেই গাড়ি নিয়ে যাতায়াত করতে পারছেন এলাকার লোকজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews