ইতালি প্রবাসীকে হয়রানির অভিযোগে আইসিটি আইনে ভৈরবে জিডি ইতালি প্রবাসীকে হয়রানির অভিযোগে আইসিটি আইনে ভৈরবে জিডি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

ইতালি প্রবাসীকে হয়রানির অভিযোগে আইসিটি আইনে ভৈরবে জিডি

  • মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
 বিশেষ প্রতিনিধি, ভৈরব  ::
ভৈরবের এর শিমুল কান্দি গ্রামের রুমান মিয়া অভিযোগ করেন যে তার ভাই জুনায়েদ আহাম্মেদ জুম্মান এর নামে বিভিন্ন সময় ফেইসবুকের মাধ্যমে কুৎসা, মিথ্যা, বানোয়াট তথ্য প্রচারের করে আসছে।
অভিযোগের ভিত্তিতে জানা যায় যে Hridoy Khan নামের একটি ভোয়া আইডি থেকে সে এই সকল কুৎসা রটিয়ে যাচ্ছে। প্রাথমিক ও নিজস্ব তথ্যের মাধ্যমে জানা যায় যে সে প্রকৃত পক্ষে ভৈরব উপজেলার শ্রীনগর গ্রামের নাজিম উদ্দিনের বাড়ির হেলাল উদ্দিনের ছেলে। বর্তমানে সে সৌদি আরবে JN Jubayer Ahamed নামের একটি আইডি ব্যবহার করছে।
দেশে প্রচলিত আইসিটি বা ডিজিটাল আইনের মাধ্যমে এই সকল বিষয় যথাযথ ও প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারেন বাংলাদেশ পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
জিডির বাদী আরও বলেন যে , তাঁর বড় ভাই ইতালি প্রবাসী জুনায়েদ আহমেদ জুম্মান এই সকল কুৎসা ও অসভ্য প্রচারনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন। সঠিক তথ্য উদঘাটন করে আইনত ব্যবস্থা নিবেন বলে মনে করেন বাদী  রুমান মিয়া। ভৈরব উপজেলা যুবদলের সদস্য আহবায়ক জোনায়েদ আহমেদ এর বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ তিব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইতালি প্রবাসীরা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews