শ্রীমঙ্গলে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাষ্টমসে জমা না দিয়েই একটি বড় মহিষ ব্যাটালিয়নে পাঠালো বিজিবি বড়লেখায় অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচার ও হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা কুলাউড়া জামিয়া মুহাম্মাদিয়া দারুস সুন্নাহ আহমদাবাদ মাদরাসার সাফল্য সীমান্তে আটক বড় মহিষটি গেলো বিজিবির ব্যাটালিয়নে ! বড়লেখায় অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচার ও হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা কুলাউড়ায় জুয়া খেলার সময় হাতেনাতে ৭ জুয়াড়ি গ্রেফতার হাকালুকির হাওরখাল জলমহালে সুপ্রিম কোর্টের স্থিতিবস্থার নির্দেশ : ৫ জনের বিরুদ্ধে রুলনিশি জারি বড়লেখায় হাসপাতালের জরুরি বিভাগের সস্মুখ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৌলভীবাজারে প্রধান শিক্ষক সমিতির জেলা কমিটি গঠন : সভাপতি জহর সম্পাদক সিরাজুল কমলগঞ্জে পানি সংকটে ৬শ’ হেক্টর জমিতে এখনো বোরো চাষাবাদ ব্যাহত হতাশ কৃষকরা

শ্রীমঙ্গলে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্ঠিত

  • বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) শ্রীমঙ্গল এর ফলোআপ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (৩ জানুয়ারি)বুধবার সকালে শহরের গুহ রোডস্থ বাংলাদেশ টি এষ্টেট স্টাফ এসোসিয়েশন কার্যালয়ে স্থানীয় সমন্বয়কারী সৈয়দ ছায়েদ আহমদ এর সভাপতিত্বে ও সঞ্চালনায় এ ফলোআপ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) কেন্দ্রীয় সমম্বয়কারী মাইমুনা আক্তার রুবি।

এসময় স্থানীয় পিএফজি সদস্য অ্যাম্বসেডর শিক্ষক কাজী আছমা আক্তার, উপজেলা আ,লীগের সহসভাপতি মো: সমসের খান, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, উপজেলা জাসদ সভাপতি হাজী এলেমান কবীর, উপজেলা সিপিবি সভাপতি মোচ্ছাবেক মেলা, ইউপি সদস্য মো: ফিরোজ মিয়া, বিশিষ্ট সমাজসেবী মো: আনহারুল ইসলাম, শিক্ষক দিলীপ কুমার কৈরী, জাফরিন নাহার রোজ, সমাজকর্মী ব্যবসায়ী মো ছয়ফুর রহমান ও গোলাম কিবরিয়া প্রমুখ। সভার শুরুতে পিএফজি সদস্য জাতিয় পাটি প্রতিনিধি মো: শহীদুল ইসলাম শহীদ (এসআই শহীদ) এর মৃত্যু ও পিএফজি অ্যাম্বসেডর জহির উদ্দিন শামীম আহম্মদ এর মাতার মৃত্যু এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন ও শোক প্রকাশ করা হয়।

পরে পিএফজি সাংগঠনিক ও গঠনতন্ত্র নিয়ে আলোচনা হয় এবং উপজেলার সক্রিয় সকল বৈধ রাজনৈতিক ও নাগরিক সংগঠনের প্রতিিিনধিত্বশীল নেতৃবৃন্দকে নিয়ে গঠিত একটি বহুদলীয় প্লাটফর্ম যা গণতান্ত্রিক মূল্যবোধের ভিত্তিতে শান্তি-সম্প্রীতি ও সহাবস্থান নিশ্চিতকরণে সাংগঠনিক কার্যক্রম বাস্তবায়নে প্রতিমাসের ১ম শনিবার মাসিক নিয়মিত সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews