কমলগঞ্জে দয়াময় সিংহা উচ্চ বিদ্যালয়ে পূনর্মিলনী কমলগঞ্জে দয়াময় সিংহা উচ্চ বিদ্যালয়ে পূনর্মিলনী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে দয়াময় সিংহা উচ্চ বিদ্যালয়ে পূনর্মিলনী

  • শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, কমলগঞ্জ ::

“পুরনো বন্ধু,হারানো দিন,স্মৃতির ছবিরা আজও রঙিন” এই স্লোগানে ৫ জানুয়ারি শুক্রবার দুপুরে কমলগঞ্জ দয়াময় সিংহা উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ ব্যাচের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে ১ম পূনর্মিলনী অনুষ্ঠান বিদ্যালয়ের মাঠ পাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। ব্যাপক আনন্দ, উদ্দীপনা ও হৈ-হুল্লোরের মধ্য দিন ব্যাপী এই পূনর্মিলনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই কমলগঞ্জ দয়াময় সিংহা উচ্চবিদ্যালয়ের ১৯৯৯ ব্যাচের শিক্ষার্থীরা অতিথিদের নিয়ে স্বরনিকা মোড়ক উম্মোচন ও আগত সকল শিক্ষার্থীদের মাঝে টি সার্ট ও স্মৃতিমূলক উপহার বিতরণ করা হয়।

পূনর্মিলনী অনুষ্ঠানে এ্যাড. শ্যাম সুন্দর সিংহের সঞ্চালনায় ও দয়াময় সিংহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত কুমার সিংহার সভাপতিত্বে এ সময়য়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দয়াময় সিংহা উচ্চবিদ্যালয়ের প্রাপ্তন শিক্ষক, জয়ন্ত সিংহ,রনজিত সিংহ, জটিল সিংহ, রাজকুমার সিংহ ও কৃষ্ণ কুমার সিংহ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বন্ধুত্বের বন্ধনকে দৃড় করার এই প্রয়াস যেন সবার মাঝে বিরাজ থাকে। বন্ধুদের সাথে দেখা করার এই আকূলতা সব মানুষের। বন্ধুত্ব মানে বন্ধুত্বই। এটি এমন এক শব্দ, যার কোনো সংজ্ঞা দরকার হয় না। ভালো-খারাপ সব মিলিয়েই যাকে ভালোবাসা যায় সেই তো বন্ধু। পরে বিকালে স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্টানের মধ্য বন্ধুত্বের মিলন মেলা সমাপ্ত হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews