মাধবপুর পৌরসভা হবে দুর্নীতি মুক্ত মাধবপুর পৌরসভা হবে দুর্নীতি মুক্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মাধবপুর পৌরসভা হবে দুর্নীতি মুক্ত

  • সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধ:: হবিগঞ্জের মাধবপুর সভার নব নির্বাচিত মেয়র আলহাজ হাবিবুর রহমান মানিক বলেছেন, জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই। কোন দল বা গোষ্টির নয়, পৌরসভার সকল নাগরিক সমান ভাবে সেবা পাবেন। কোন বৈশম্য হবে না। সকল কে সাথে নিয়ে মাধবপুর পৌরসভাকে পরিকল্পিত নগর গড়তে চাই। পৌরসভা হবে দুর্নীতি মুক্ত,সচ্ছ। পৌর সভার উন্নয়নে তিনি সকলের সহযোগী চান।

আজ সোমবার দুপুরে তিনি পৌরসভা প্রঙনে আয়োজিত এক দোয়া মাহফিল শেষে বক্তৃতায় একথা বলেন। পৌর সচিব আমিনুল ইসলামের সভাপতিত্বে অন্যন্য দের মাঝে বক্তব্য রাখেন কাউন্সিলর মোঃ দুলাল খাঁ, ইসরাত জাহান ডলি প্রেসক্লাব সেক্রটারী সাব্বির হাসান, ব্যবসায়ী দীপক মোদক, নারায়ন মোদক।

দোয়া পরিচালনা করেন উপজেলা মসজিদের খতিব মৌলানা আব্দুল মান্নান, এতে সকল কাউন্সিলর পৌর কর্মকর্তা কর্মচারী ও গন্যমান্য ব্যক্তিরা উপস্হিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews