কুলাউড়া পৌরসভায় নাগরিকদের উন্নত জীবনমান নিশ্চিত করা হবে কুলাউড়া পৌরসভায় নাগরিকদের উন্নত জীবনমান নিশ্চিত করা হবে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে র‌্যালি, সভা ও হুইল চেয়ার বিতরণ প্রতিবন্ধি দিবস : শতাধিক প্রতিবন্ধি ব্যক্তি কর্মক্ষম হয়ে উঠার গল্প কুলাউড়ায় সরকারি রাস্তা জবরদখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কানাডায় ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সরগরম মিউজিক একাডেমি কুলাউড়ায় মিছিরা খাতুন একাডেমি নামক শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  কমলগঞ্জে আল্ট্রা ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত কমলগঞ্জের শমশেরনগরে মাংস ও মাছ বিক্রেতার দ্বন্ধ : ৩ ঘন্টা মাছ বিক্রি ছিলো বন্ধ কমলগঞ্জে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য প্রবাসীর মতবিনিময় সভা ‘সেদিন বেশি দূরে নয় যেদিন প্রশাসন পুলিশ আইন আদালত জনগনের পাশে আসবে’
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কুলাউড়া পৌরসভায় নাগরিকদের উন্নত জীবনমান নিশ্চিত করা হবে

  • বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলারদের দায়িত্ব গ্রহণ অনুষ্টান ১০ ফেব্রুয়ারি বুধবার পৌরসভা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

দায়িত্বভার গ্রহণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি।

বক্তব্য রাখছেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ

মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে আলাচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিসবাহুর রহমান, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য এম আব্দুর রউফ, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ¦ ফজলুর রহমান, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার কুলাউড়া সার্কেল সাদেক কাউছার দস্তগীর, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি খুরশীদ আলী, সাধারণ সম্পাদক গৌরা দে, কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চু ও আতাউর রহমান চৌধুরী সোহেল প্রমুখ।

অতিথির বক্তব্যে নেছার আহমদ এমপি বলেন, দীর্ঘ ২১ বছর পর পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মেয়র নির্বাচিত করেছেন কুলাউড়া পৌরবাসী। জেলার ৪টি পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী হওয়ার বিষয়টি প্রধামনমন্ত্রীকে জানাবো। সার্বিক উন্নয়ন নিশ্চিত করার দায়িত্ব এখন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর। সেই সাথে উন্নয়ন বরাদ্ধ যাতে বেশি আসে সেই দাবি জানাবো।

নব নির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন দায়িত্ব গ্রহণ করে বলেন, কুলাউড়া পৌরবাসীর উন্নত জীবনমান নিশ্চিত করা হবে। পৌরবাসির অংশ গ্রহণের ভিত্তিতে সকল উন্নয়ন কাজ এগিয়ে নিতে চান। যানজট ও জলাবদ্ধতা পৌরসভার প্রধান সমস্যা। অগ্রাধিকার ভিত্তিতে এগুলো নিরসন করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews