ওসির মহানুভবতায় তরুণীর ঠাঁই হলো পুনর্বাসন কেন্দ্রে ওসির মহানুভবতায় তরুণীর ঠাঁই হলো পুনর্বাসন কেন্দ্রে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে র‌্যালি, সভা ও হুইল চেয়ার বিতরণ প্রতিবন্ধি দিবস : শতাধিক প্রতিবন্ধি ব্যক্তি কর্মক্ষম হয়ে উঠার গল্প কুলাউড়ায় সরকারি রাস্তা জবরদখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কানাডায় ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সরগরম মিউজিক একাডেমি কুলাউড়ায় মিছিরা খাতুন একাডেমি নামক শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  কমলগঞ্জে আল্ট্রা ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত কমলগঞ্জের শমশেরনগরে মাংস ও মাছ বিক্রেতার দ্বন্ধ : ৩ ঘন্টা মাছ বিক্রি ছিলো বন্ধ কমলগঞ্জে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য প্রবাসীর মতবিনিময় সভা ‘সেদিন বেশি দূরে নয় যেদিন প্রশাসন পুলিশ আইন আদালত জনগনের পাশে আসবে’
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

ওসির মহানুভবতায় তরুণীর ঠাঁই হলো পুনর্বাসন কেন্দ্রে

  • মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, সুনামগঞ্জ ::

আরজিনা (১৯) নামে পিতৃহীন এক তরুণীর ওসির মানবিকতায় অবশেষে আশ্রয় মিলেছে সামাজিক মেয়েদের প্রশিক্ষন ও পুনর্বাসন কেন্দ্রে।

আরজিনা নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার মুগদা প্রকাশ মগুয়া (মান্নানঘাট)’র মৃত আব্দুল মান্নানের মেয়ে।

সোমবার সুনামগঞ্জের তাহিরপুর থানার ওসি এ তথ্য নিশ্চিত করে বলেন, রবিবার রাতেই পুলিশী নিরাপক্তায় তরণীকে সিলেটের খাদিমনগরস্থ সামাজিক মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে পৌঁছে দেয়া হয়েছে।,

জানা গেছে, রবিবার উপজেলা সদরের রতশ্রী গ্রামে যাতায়াতকালে এক পথচারীকে দেখে পিতৃহীন আরজিনা কান্নাকাটি করে আশ্রয়ের জন্য সাহায্য দাবি করেন।,এরপর পথচারী তাৎক্ষণিকভাবে তরুণীকে সাথে নিয়ে এসে থানার ওসির শরনাপন্ন হন।,

পরবর্তীতে বিস্তারিত জেনে পিতৃহীন তরুণীর বিষয়টিকে পাশ না কাঁটিয়ে পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম, উপজেলা নির্বাহী অফিসার পদœাসন সিংহ সহ সুনামগঞ্জ সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালকের শরনাপন্ন হন ওসি নিজেই।

এরপর দায়িত্বশীলদের পরামর্শ ক্রমে ও নির্দেশনায় রবিবার রাতে থানার একজন এসআই’র তদারকীতে দু’জন নারী কনষ্টেবলকে সাথে দিয়ে থানা পুলিশের গাড়িতে করেই ওই তরুণীকে সিলেটের খাদিমনগরস্থ সামাজিক মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে পৌঁছানো এবং সেখানে আশ্রয়ের ব্যবস্থা করে দেন।

সোমবার সন্ধায় ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, তরুণী নিদৃষ্টভাবে তার অভিভাবকদের ঠিকানা দিতে পারেনি, তার কথাবার্তায় অনেকটা অপ্রকৃতিস্থ্য ধারণা পাওয়ায় তাকে আপাতত আশ্রয়ের ব্যবস্থা দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, পরবর্তীতে পরিবারের দায়িত্বশীল কেউ থাকলে যদি যোগাযোগ করেন তখন তরুণীকে তাদের হেফাজতে নিতে পারবেন। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews