পুলিশের ধাওয়ায় জীবন প্রদীপ নিভে গেলো অটোরিকশা চালকের পুলিশের ধাওয়ায় জীবন প্রদীপ নিভে গেলো অটোরিকশা চালকের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা অবসরপ্রাপ্ত জ্যেষ্ঠ নাগরিক ফোরামের সম্মানে মধ্যাহ্নভোজ ও মতবিনিময় মাধবপুরে গৃহবধুকে গণধর্ষণ : ৪ জন আটক বড়লেখায় ঝুঁকিপূর্ণ ভবনে চলছে আদালত ও সাবরেজিষ্ট্রার অফিসের কাজ কমলগঞ্জে জীবিত শিশুকে মৃত ঘোষণার অভিযোগ কুড়িগ্রাম ধরলা ব্রীজে চেকপোস্ট ও বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫ কেজি গাঁজা ও মোটরসাইকেলসহ আটক-২ ফুলবাড়ীতে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত আমেরিকার নিউইয়র্ক সিটির ব্রঙ্কস বোরো প্রেসিডেন্ট হলেন কুলাউড়ার জুয়েল কুলাউড়ায় ব্যাংক ম্যানেজারদের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময় কুড়িগ্রামের চিলমারীতে উপ নির্বাচনে যুবলীগ সভাপতি জামান বিজয়ী

পুলিশের ধাওয়ায় জীবন প্রদীপ নিভে গেলো অটোরিকশা চালকের

  • মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮ বার পড়া হয়েছে

এইবেলা, হবিগঞ্জ ::

হবিগঞ্জের বাহুবল উপজেলায় হাইওয়ে পুলিশের ধাওয়ায় সিএনজিচালিত অটোরিকশা খাদে পড়ে এক চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার বাগানবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালকের নাম রুবেল। তিনি কটিয়াদী এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

আহতরা হলেন– দৌলতপুর গ্রামের আজগর আলী (৬০), একই গ্রামের মাসুদা আক্তার (৩৫) ও বাহুবল পল্লী বিদ্যুতের স্টাফ মুসলিম (৪০)। তাদের প্রথমে বাহুবল হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় বাহুবল মডেল থানার এসআই মান্নানের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন স্থানীয়রা। তবে পুলিশ ও প্রশাসনের লোকজন পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) আলমগীর কবির।

তিনি জানান, সিএনজিচালিত অটোরিকশা মহাসড়কে চলাচলে হাইকোর্টের নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু এর পরও কিছু সিএনজি মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে। প্রায় সময়ই হাইওয়ে পুলিশ অটোরিকশা জব্দ করে।

মঙ্গলবার বেলা ১০টার দিকে মহাসড়কে ওঠার কারণে একটি অটোরিকশাকে ধাওয়া করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের একটি টহল দল। এ সময় অটোরিকশাটি দ্রুত পালাতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক নিহত হন। এ ঘটনায় আহত হন আরও তিন যাত্রী। তাদের সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছেন। এ সময় তারা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। মহাসড়ক অবরোধের কারণে রাস্তার দুপাশে শত শত যানবাহন আটকা পড়ে।

পুলিশ ও প্রশাসনের লোকজন পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে বলেও জানান ওসি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews