1. admin@eibela.net : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:০৫ অপরাহ্ন

বড়লেখায় গাঁজাসহ ইউপি মেম্বার পদপ্রার্থী গ্রেফতার

  • মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা থানা পুলিশ সোমবার রাতে আসন্ন ইউপি নির্বাচনের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী সোনাহর আলীকে (৪৫) গাঁজাসহ গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। অভিযোগ রয়েছে সোনাহর আলী চিহ্নিত গাঁজা ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৫টি মাদকের মামলা বিচারাধীন। সে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির পশ্চিম দক্ষিনভাগ গ্রামের মৃত অজই আলীর ছেলে।

থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সোনাহর আলী চিহ্নিত গাঁজা ব্যবসায়ী। নিজ বাড়িতে মুদি দোকান খুলে এর আড়ালে সে গাঁজা বিক্রি করছে। একাধিকবার ভ্রাম্যমাণ আদালত ও থানা পুলিশ মাদকসহ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। কিন্ত জেল থেকে বেরিয়ে পুনরায় সে গাঁজাসহ বিভিন্ন মাদকের ব্যবসায় জড়িয়ে পড়ে। সোমবার রাতে গোপন সংবাদে এসআই সুব্রত কুমার দাসের নেতৃত্বে পুলিশ সোনাহর আলীর মুদি দোকানে অভিযান চালায়। এসময় ২১০ গ্রাম গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করতে তিনি এলাকায় ব্যানার, ফেস্টুন লাগিয়ে রেখেছেন। চালাচ্ছেন ব্যাপক প্রচারণা।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গাঁজাসহ গ্রেফতার আসামী সোনাহর আলীর বিরুদ্ধে থানায় ৫টি মামলা রয়েছে। আদালত থেকে জামিন নিয়ে বেরিয়ে মাদক ব্যবসা করছে। সোমবার রাতে ২০০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews