শতজন ও সদ্য প্রকাশিত কাব্যগ্রন্থদ্বয়ের মোড়ক উম্মোচন ও প্রকাশনা  শনিবার  শতজন ও সদ্য প্রকাশিত কাব্যগ্রন্থদ্বয়ের মোড়ক উম্মোচন ও প্রকাশনা  শনিবার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
সৌদিতে ভাল চাকরির প্রলোভনে ‘প্রতারণা’, বড়লেখায় ৪ জনের বিরুদ্ধে মামলা কুলাউড়ায় বাঁশ কাটার অপরাধে ১ জনের বিরুদ্ধে মামলা কমলগঞ্জে ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু বড়লেখায় আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে র‌্যালি, সভা ও হুইল চেয়ার বিতরণ প্রতিবন্ধি দিবস : শতাধিক প্রতিবন্ধি ব্যক্তি কর্মক্ষম হয়ে উঠার গল্প কুলাউড়ায় সরকারি রাস্তা জবরদখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কানাডায় ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সরগরম মিউজিক একাডেমি কুলাউড়ায় মিছিরা খাতুন একাডেমি নামক শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  কমলগঞ্জে আল্ট্রা ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

 শতজন ও সদ্য প্রকাশিত কাব্যগ্রন্থদ্বয়ের মোড়ক উম্মোচন ও প্রকাশনা  শনিবার

  • শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, কমলগঞ্জ ::

আগামি ২৭ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে লেখক-কবি সৈয়দ মাসুমের ‘বিলেতে কমলগঞ্জের শতজন’, বিধ্বস্ত প্রাচীর’ ও ‘অরক্ষিতার আর্তনাদ’ গ্রন্থত্রয়ের মোড়ক উম্মোচন ও প্রকাশনা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিস্ট শিক্ষাবিদ. গাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড, মো. আব্দুস শহীদ এমপি। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ, ভাষা বিজ্ঞানী ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের সাবেক পরিচালক লেখক -গবেষক ড. সেলু বাসিত। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন কবি, শিক্ষাবিদ, গবেষক ও বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. শোয়াইব জিবরান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়াারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য, বিশিষ্ট শিক্ষাবিদ, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল।

আলোচক হিসেবে উপস্থিত থাকবেন কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কামরুজ্জামান মিয়া, সুজা মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ ম. মুর্শেদুর রহমান, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন, বালাগঞ্জ সরকারি কলেজের সহকারী অধ্যাপক, কবি অবিনাশ আচার্য্য, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ সভাপতি এড. নুরুল ইসলাম শেফুল, সুজা মেমোরিয়াল কলেজের প্রভাষক, কবি শাহাজান মানিক।

প্রবাসী অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বার্মিংহাম ও মিডল্যান্ডস বাংলা প্রেসক্লাব, ইউকে এর সাধারণ সম্পাদক তালুকদার রায়হান, কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন, ইউকে এর উপদেষ্টা আলহাজ¦ এম, এ, ছালাম, আলহাজ¦ মোহাম্মদ আব্দুস শহীদ, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধুরী (রাসেল)সহ স্থানীয় বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষাবিদ, কবি, লেখক, শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

উৎসব অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক লেখক-গবেষক আহমেদ সিরাজ, যুগ্ম আহবায়ক সৈয়দ মাহবুব ও সদস্য সচিব সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করতে সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করছেন। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্ট, কমলগঞ্জ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews