কুলাউড়ায় পবিত্র মেরাজুন্নবী (সা:) উদযাপন ও বিদায় সংবর্ধনা কুলাউড়ায় পবিত্র মেরাজুন্নবী (সা:) উদযাপন ও বিদায় সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় পবিত্র মেরাজুন্নবী (সা:) উদযাপন ও বিদায় সংবর্ধনা

  • শনিবার, ৬ মার্চ, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

মদিনাবাহী কাফেলার সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত পবিত্র মেরাজুন্নবী (সাঃ) উদযাপন ও মদিনাবাহী কাফেলার প্রচার সম্পাদক আব্দুল আজিজ শামিমের প্রবাস যাত্রা উপলক্ষে ৬ ফেব্রুয়ারি শনিবার ৪ টায় চৌধুরী বাজারে সংবর্ধনা, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সহ সভাপতি কাজী সৈয়দ লিয়াকত আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ তাজুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাউৎগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল জামাল। বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি আব্দুল আজিজ শামীম।

উপজেলা আওয়ামী লীগ যুবলীগের রহুল আমিন। ইউনিয়ন আল ইসলাহর ভারপাপ্ত সম্পাদক আব্দুল মনাফ।মদিনাবাহী কাফেলার সহসভাপতি হাফিজ ইন্তাজ আলী। সহ-সভাপতি মাওলানা আশিকুর রহমান।

বক্তব্য দেন অর্থ সম্পাদক জয়নুল ইসলাম।সহ প্রশিক্ষন সম্পাদক মোঃ আব্দুল কাইয়ূম। মোঃ লিয়াকত আলী। সহ প্রচার সম্পাদক সৈয়দ আব্বাছ আলী,সহ সামাজ কল্যান সম্পাদক দুলাল আহমদ,সদস্য শিপন আহমদ।

কোরআন থেকে তেলাওয়াত করেন ইসলামিক সাংস্কৃতিক সম্পাদক সারওয়ার হোসেন রাজু।নাতে রাসুল পাঠ করেন সদস্য আকবর আলী।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews