তাহিরপুরে ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে মানবিক সহায়তা তাহিরপুরে ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে মানবিক সহায়তা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
জুড়ীতে স্থানীয় দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক পরিকল্পনা প্রণয়ন কর্মশালা বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিতকরণ সভা বড়লেখার এমরানের কানাডা যাওয়ার স্বপ্ন কেড়ে নিল ঘাতক ট্রাক কমলগঞ্জে বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত চুনারুঘাটে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ : যুবক আটক কুড়িগ্রামে ছাত্রলীগ কর্মী বাবলু হত্যা মামলায় ২০ মাস পর ইউপি চেয়ারম্যান কারাগারে ঋতুরাজ বসন্তে প্রকৃতিতে আম্র মুকুল ঘ্রাণ ছড়াচ্ছে স্ব মহিমায় বাংলাদেশ জাতীয় চা শ্রমিক জোট কুলাউড়ার গাজীপুর চা বাগান কমিটি গঠন সময়ের আলো ‘আলো’ হয়ে জ্বলুক অবিরাম : এমপি নাদেল রাজনগর থেকে ট্রাক বোঝাই ৩৮০ বস্তা ভারতীয় চিনি আটক

তাহিরপুরে ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে মানবিক সহায়তা

  • শনিবার, ৬ মার্চ, ২০২১

এইবেলা, সুনামগঞ্জ ::

ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা নিয়ে পাশে দাঁড়ালো দেশের বহুল প্রচারিত দৈনিক যুগান্তরের সহযোগী সংগঠন যুগান্তর স্বজন সমাবেশ।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে এ উপহার সামগ্রী ও অর্থ সহায়তা প্রদান করা হয়।

উপজেলার বাদাঘাট কলেজ রোডস্থ যুগান্তর স্বজন সমাবেশ কার্যালয়ে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আজাদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিব সরোয়ার আজাদ ভিক্ষুক দম্পতির হাতে নগদ অর্থ সহায়তাসহ ১৫ হাজার টাকার সমপরিমাণ উপহার সামগ্রী তুলে দেন।

উপজেলার উওর বড়দল ইউনিয়নের অলিপুর বাগগাঁও গ্রামের বয়োবৃদ্ধ ভুমিহীন ভিক্ষুক চাঁন মিয়া ও তার সহধর্মিনী (স্ত্রী) রহিমা বেগম তাদের মেয়ের বিয়ে উপলক্ষে ওই অর্থ সহায়তা ও উপহার সামগ্রী গ্রহন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলার বাদাঘাট সরকারি কলেজ অধ্যক্ষ ইউনিয়ন আওয়ামী লীগ আহ্বায়ক মো. জুনাব আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সাহিদ তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ন আহবায়ক মো. নুরুল ইসলাম প্রমুখ।

অর্থ সহায়তা ও উপহার পেয়ে আপ্লুতকণ্ঠে রহিমা বেগম বলেন, মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতেও কোনো সহায়তা না পাওয়ায় গত এক বছরে আমার মেয়ের বিয়ের তারিখ তিনবার পিয়েছি। আর উপায় না পেয়েএলাকার ভিক্ষুকদের নিয়ে সম্প্রতি যুগান্তরের সাংবাদিকের শরনাপন্ন হই। তিনি নগদ টাকা আর উপহারসামগ্রী দিলে আজ মেয়েকে বিয়ে দিতে পেরেছি। আমার মেয়ের বিয়েতে পাশে দাঁড়ানোর জন্য যুগান্তর পরিবারের প্রতি আমি আমরা চির কৃতজ্ঞ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান (সপ্রাবি শিক্ষক) মনোয়রা আজাদ, স্বজন সমাবেশের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছয়ফুল আলম বাবুল,স্বজন শিহাব সরোয়ার শিপু,তাসনিন সরোয়ার আনিকা, তাহমিন সরোয়ার আদ্রিতা, স্বজনরাসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews