মাধবপুরে পত্রিকা এজেন্ট সুশংকর সড়ক দুর্ঘটনায় নিহত মাধবপুরে পত্রিকা এজেন্ট সুশংকর সড়ক দুর্ঘটনায় নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মাধবপুরে পত্রিকা এজেন্ট সুশংকর সড়ক দুর্ঘটনায় নিহত

  • শনিবার, ১৩ মার্চ, ২০২১

এইবেলা, মাধবপুর ::

হবিগঞ্জের মাধবপুরে পত্রিকা এজেন্ট সুশংকর দেবনাথ (২৮) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে দুর্ঘটনার পর চিকিৎসার জন্য ঢাকার নেওয়ার পথে তিনি মারা যান।

মাধবপুর পৌর সভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা ও মাধবপুর পত্রিকা এজেন্ট সুখলাল দেবনাথের ছোট ছেলে সুশংকর তার এক বন্ধুকে নিয়ে চট্রগ্রামের চন্দনায় তীর্থস্থানে যান।

সেখানে প্রার্থনা শেষে শনিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌঁছেন। সেখান থেকে মোটরসাইকেলযোগে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে মাধবপুর ফেরার পথে ঘাটুরা নামক স্থানে দুর্ঘটনার শিকার হয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন।

নিহতের ভাই শংকর জানান, প্রথমে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সুশংকর তার বাবা অসুস্ত হওয়ার পর থেকে পত্রিকার ব্যবসা দেখা শোনা করতেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews