কুলাউড়ায় অসহায় মহিলাদের মাঝে ১০০ সেলাই মেশিন বিতরণ কুলাউড়ায় অসহায় মহিলাদের মাঝে ১০০ সেলাই মেশিন বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি ওসমানীনগরে লক্ষ টাকার চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন কালবৈশাখী ঝড়ে লাউয়াছড়ায় গাছ পড়ে দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধের পর চালু কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ

কুলাউড়ায় অসহায় মহিলাদের মাঝে ১০০ সেলাই মেশিন বিতরণ

  • রবিবার, ১৪ মার্চ, ২০২১

কুলাউড়া প্রতিনিধি ::

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের উদ্যোগে কুলাউড়া পৌরসভা মিলনায়তনে উপজেলার অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

১৪ মার্চ রোববার এ উপলক্ষে পৌরসভার মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নাভানা গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াহেদ আজিজুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক ছাত্রলীগ নেতা মতিউর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, নাভানা গ্রুপের প্রধান জনসংযোগ বিষয়ক কর্মকর্তা মো. আরফাদুর রহমান বান্টি, ব্রা‏হ্মণবাজার ইউপির চেয়ারম্যান মো. মমদুদ হোসেন, কর্মধা ইউপির চেয়ারম্যান এমএ রহমান আতিক, পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর রহমান সুমন ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল প্রমুখ।

অনুষ্ঠানে নাভানা গ্রুপের অর্থায়নে উপজেলার অসহায় মহিলাদের মাঝে ১০০টি সেলাই মেশিন বিতরণ করা হয়। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews