একসঙ্গে জাতীয় সংগীত গাইবেন সিলেটের মুক্তিযোদ্ধারা একসঙ্গে জাতীয় সংগীত গাইবেন সিলেটের মুক্তিযোদ্ধারা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

একসঙ্গে জাতীয় সংগীত গাইবেন সিলেটের মুক্তিযোদ্ধারা

  • মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

এইবেলা, সিলেট ::

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর শুভলগ্নে সিলেটে দেশ ও জাতির অতন্দ্রপ্রহরী বীর মুক্তিযোদ্ধারা একসঙ্গে জাতীয় সংগীত গাইবেন। প্রিয় জন্মভূমির পরাধীনতার শৃঙ্খল ভাঙতে মুক্তিযুদ্ধে জীবনবাজি রাখা দেশমাতৃকার অকুতোভয় সন্তানদের কণ্ঠে কণ্ঠ মেলাবেন শহিদ ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যসহ উপস্থিত সবাই।

সবমিলিয়ে হাজার কণ্ঠে প্রিয় স্বদেশের প্রতি অকৃত্রিম ভালোবাসার শব্দমালা উচ্চারিত হবে।

সোমবার সকালে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেট জেলা প্রশাসন ও জেলা পরিষদের যৌথ উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা অনুষ্ঠান উপ পরিষদের প্রস্তুতি সভায় এই বিশেষ কর্মসূচি চূড়ান্ত করা হয়।

অনুষ্ঠানে গত সংবর্ধনা অনুষ্ঠানের পর মৃত্যুবরণকারী বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে প্রথমবারের মতো শোকপ্রস্তাব গ্রহণ এবং শ্রদ্ধা নিবেদনও করা হবে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন- সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এএইচএন মাহফুজুর রহমান, সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল, সাবেক মহানগর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মণ রানা, সাবেক সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইর্শাদ আলী, বীর মুক্তিযোদ্ধা জাফর চৌধুরী, জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার সুদীপ দাস, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার এন এম ইশফাকুল কবীর, জেলা পরিষদের জ্যেষ্ঠ সহকারী প্রকৌশলী আব্দুল কাদের মোজাহিদ ও ইফতেকার আলম রাজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews