ফুলবাড়ীতে অবৈধ সেচ সংযোগের অবৈধতারে আটকে ২ শিশুর মৃত্যু ফুলবাড়ীতে অবৈধ সেচ সংযোগের অবৈধতারে আটকে ২ শিশুর মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ জেলার শ্রেষ্ট সহকারী শিক্ষিকা বড়লেখার নাজমা বেগম জুড়ীতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বিনয় ব্যানার্জী সংবর্ধিত দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করছে-পরিবেশমন্ত্রী তারকা পেসার ইবাদত চৌধুরী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ বড়লেখায় বিশ্ব নদী দিবসে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় ৬৭৮ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার কুলাউড়ায় বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক সঞ্জয় কুলাউড়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সঞ্জয় পাশী জয়কে সংবর্ধনা শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু!

ফুলবাড়ীতে অবৈধ সেচ সংযোগের অবৈধতারে আটকে ২ শিশুর মৃত্যু

  • বুধবার, ১৭ মার্চ, ২০২১
কুড়িগ্রাম প্রতিনিধি ::
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাটারি গ্রামের কৃষক আবু বকর (৫৫)। চলতি বোরো মৌসুমের শুরু থেকে  আবাসিক সংযোগ হতে বাড়ী থেকে প্রায় ১০০ মিটার দুরে অবৈধভাবে সেচ পাম্প চালিয়ে আসছেন। সেচ পাম্প চালানোর সময় তিনি বিদ্যুতের সংযোগ তার মাটিতে ফেলে রেখে বিদ্যুৎ সংযোগ চালু রাখতেন। ফলে মাটিতে ফেলে রাখা তারে বিদ্যুতায়িত হয়ে এর আগেও কয়েকজন সামান্য আহত হয়। বিষয়টি নাওডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যানকে অবহিত করলে গত ১৫ দিন আগে চেয়ারম্যান মুসাব্বের আলী সরেজমিনে গিয়ে বিদ্যুৎ সংযোগ তারে খুটি দেয়ার কথা বলে আসেন। কিন্তু তা আমলেই নেয়নি সেচ মালিক আবু বকর। তার উদাসীনতার কারণেই আজকে দুই শিশুর মৃত্যু হয়েছে বলে জানান নাওডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা।
এলাকাবাসীরা জানান, বুধবার ১৭ মার্চ সকালে আবু বকর মাটিতে তার ফেলে রেখে সেচ পাম্প  চালু করে। এসময় এর পাশ দিয়ে যওয়ার সময় সেচ পাম্পের তারে আটকে যায় শিশু ২ টি। সকাল সাড়ে দশটার দিকে ওই গ্রামের নাদের আলী (৬৭) ও একরামুল হক(৪০) শিশু দুটিকে  অচেতন অবস্থায় পরে থাকতে দেখে সেখান থেকে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন।
নিহতরা হল উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাটারি গ্রামের মমিনুল হকের ছেলে আলামিন হক(১১) ও আজিজুল হকের ছেলে আজিমুল হক(৭)।
বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ফজিলাতুন্নেছা। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews